মালদ্বীপে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিএনপির দোয়া মাহফিল

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আরোগ্য, দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় এবং সারাদেশে করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনায় মালদ্বীপ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১৪ অক্টোবর ) দুপুরে মালদ্বীপের ন্যাশনাল  ইউনিভার্সিটির হলরুমে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সৌদিআরব বিএনপির আহবায়ক আহমেদ আলী মুকীব।

মালদ্বীপসহ সব প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

মালদ্বীপ বিএনপির সভাপতি  খলিলুর রহমানের সভাপতিত্বে, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,সৌদি আরব যুবদলের সভাপতি, আব্দুল মান্নান, মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ সভাপতি নেহের মিয়া রানা,মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক, জহিরুল ইসলাম,ব্যাংকার কাশেদুল ইসলাম। 

আগের খবর : মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনারের সঙ্গে প্রবাসী সাংবাদিক ইউনিটির মতবিনিময়

যুগ্ম সাধারণ সম্পাদক, রবিউল আলম এর সঞ্চালনায়  অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মালদ্বীপ বিএনপির সহ সভাপতি,বিশিষ্ট ব্যাবসায়ী বাবুল হোসেন, সহ সভাপতি ফারুক ফেনি, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক,প্রচার সম্পাদক খলিলুর রহমান চাঁদপুরি ,আজাদ, মনির হোসেন, মোহাম্মদ আলী, শরিফুল ইসলামসহ আরোও অনেকে। 

আহমেদ আলী  মুকিব তার বক্তব্যে বিভিন্ন সময়ে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে সরকারের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা রাখার জন্য নেতাকর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

আগের খবর : মালদ্বীপে বাণিজ্য মেলায় প্রবাসী বাংলাদেশির প্রতিষ্ঠান 

তিনি মালদ্বীপ প্রবাসী সকল জাতীয়তাবাদী জিয়ার সৈনিককে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার হাতকে প্রবাসে আরো বেশি শক্তিশালী করার আহ্বান জানান।

আওয়ামী লীগ সরকারের সকল অগণতান্ত্রিক কর্মকাণ্ডের র বিরুদ্ধে অতীতের মতো ভবিষ্যতেও মালদ্বীপ বিএনপি  প্রতিবাদী ও অগ্রণী ভূমিকা পালন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে কোরআন, তেলওয়াত ও দোয়া পরিচালনা করেন, মালদ্বীপ প্রবাসী, মাওলানা মোহাম্মদ মাসুম বিল্লাহ। 

ভিডিও :জার্মানির কোলন সেন্ট্রাল মসজিদে প্রথমবার মাইকে আজান

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!