মালদ্বীপে বাণিজ্য মেলায় প্রবাসী বাংলাদেশির প্রতিষ্ঠান

মালদ্বীপে অনুষ্ঠিত আন্তর্জাতিক বাণিজ্য মেলা ‘কর্পোরেট বিজনেস এক্সপো-২০২২’ এ প্রথমবারের মতো অংশ নিয়েছে একটি বাংলাদেশি প্রতিষ্ঠান।

দু’দিন ব্যাপী মেলায় অন্য দেশগুলোর সঙ্গে ছিল প্রবাসী বাংলাদেশি আহমেদ মোত্তাকি’র মিয়াঞ্জ গ্রুপের খাদ্যপণ্য ও পানীয় স্টল।

মিয়াঞ্জ গ্রুপ মালদ্বীপে বাংলাদেশি প্রতিষ্ঠান বেঙ্গল মিট, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ এবং স্কয়ার পণ্যের আমদানিকারক ও পরিবেশক।

Travelion – Mobile

মালদ্বীপের প্রিমিয়ার বিজনেস নেটওয়ার্কিং এবং ট্রেড শো ‘বিজনেস এক্সপো’ লক্ষ্য হল নেটওয়ার্কিংয়ের মাধ্যমে মূল্যবান নতুন ব্যবসায়িক সম্পর্ক গড়ে তোলা এবং ব্যবসায়ীদের পরবর্তী স্তরে নিয়ে যেতে সহায়তা করা।

আরও পড়তে পারেন : মালদ্বীপে প্রবাসী সাংবাদিক ইউনিটির নতুন কমিটির অভিষেক

মিয়াঞ্জ গ্রুপের চেয়ারম্যান আহমেদ মোত্তাকি বলেন, আন্তর্জাতিক বাজারে বাংলাদেশি পণ্যের রফতানি বাড়ানোর প্রচেষ্টায় এ মেলায় আমাদের অংশগ্রহণ।

‘পণ্য রপ্তানি ক্ষেত্রে দেশের অর্জিত বিস্ময়কর সাফল্য ও বাংলাদেশি পণ্যের গুনগতমান তুলে ধরা সম্ভব হয়েছে। এর মাধ্যমে বাংলাদেশের মর্যাদা ও সম্মান আরও নতুন মাত্রায় উন্নীত হয়েছে আমাদের বিশ্বাস, তিনি যোগ করেন।

মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ বিশেষ অতিথি হিসেবে ‘এক্সপো-২২’ বাণিজ্য মেলায় যোগদান করেন।

আরও পড়তে পারেন : ইউএস-বাংলার আকর্ষণীয় অফার ‘টিকিটে হোটেল ফ্রি’

হাইকমিশনার মেলায় একমাত্র বাংলাদেশি প্রতিষ্ঠান মিয়াঞ্জ ফুডের স্টল ঘুরে দেখেন এবং কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

তিনি মালদ্বীপে পণ্য রপ্তানি ও নতুন বাজার সম্প্রসারণে দূতাবাসের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

কর্মকর্তারা, এ আয়োজনসহ বাংলাদেশি পণ্য আমদানিতে সহযোগিতার জন্য বাংলাদেশ হাইকমিশনের প্রতি কৃতজ্ঞতা জানান।

আকাশযাত্রার ফেসবুক পেইজে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!