মালদ্বীপে প্রবাসী সাংবাদিক ইউনিটির নতুন কমিটির অভিষেক

সত্য কথা বলব-সত্য পথে চলব, প্রবাসীদের সুখ-দুঃখের কথা বলব─ এই মন্ত্রে শপথ নিয়েছেন মালদ্বীপের বাংলাদেশি গণমাধ্যম কর্মীদের সংগঠন প্রবাসী সাংবাদিক ইউনিটি’- এর নবনির্বাচিত নেতারা।

শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর তান্দুরি ফ্লেম্স রেস্টুরেন্টের পার্টি হলে অভিষেক অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির নেতারা শপথ নেন।

এর আগে সবার সম্মতিতে ঢাকা পোস্টের মালদ্বীপ প্রতিনিধি মো. এমরান হোসেন তালুকদারকে সভাপতি, জাগো নিউজের মাহমুদুল হাসান কালামকে সিনিয়র সহ-সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের মো. ওমর ফারুক অনিককে সাধারণ সম্পাদককে করে ৯ সদস্যের কমিটি গঠন করা হয়।

Travelion – Mobile

কমিটির অন্য দসস্যরা হলেন, উপদেষ্টা বিডিনিউজ টোয়েন্টি ফোর এর প্রতিনিধি রনি নন্দি, যুগ্ম সাধারণ সম্পাদক যায়যায় দিনের শাহজালাল শিকদার, সাংগঠনিক সম্পাদক ভয়েজ এশিয়ার আবদুল্লাহ কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ সমাচারের মো: আল আমিন, ওয়ান নিউজ বিডির মো. রবিউল আলম এবং আমার সংবাদের প্রতিনিধি মহিনুর রহমান টোকন প্রমুখ।

আরও পড়তে পারেন : ইউএস-বাংলার আকর্ষণীয় অফার ‘টিকিটে হোটেল ফ্রি’

নবনির্বাচিত কমিটির কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান ইউনিটির সিনিয়র সহ-সভাপতি মো. মাহমুদুল হাসান কালাম।

পরে নবনির্বাচিত সভাপতি মো. এমরান হোসেন তালুকদারের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মো. ওমর ফারুকের (অনিক) পরিচালনায় নতুন কমিটির সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়তে পারেন : মালয়েশিয়ায় পাওয়া গেল অপহৃত বাংলাদেশি সোহেলের মরদেহ

সভায় প্রতিবেদন ও গঠনতন্ত্র পেশ করেন ইউনিটির সাধারণ সম্পাদক। বেশকিছু সংশোধনী এনে গঠনতন্ত্র ও প্রতিবেদন কণ্ঠভোটে পাস করা হয়।

আকাশযাত্রার ফেসবুক পেইজে যোগ দিতে চাইলে এখানে ক্লিক করার অনুরোধ

সভায় নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, এ ইউনিটি একটি যোগ্য এবং কার্যকরী ইউনিটি। প্রত্যেক সদস্যকে এই ইউনিটিকে আরও বহুদূর নিয়ে যেতে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

এছাড়াও প্রবাসে দেশের সম্মান বৃদ্ধি, প্রবাসীদের স্বার্থসংশ্লিষ্ট বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে ভূমিকা রাখা, সচেতনতা বৃদ্ধি এবং দেশের উন্নয়ন ও অগ্রগতিতে প্রবাসী সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা পালন করার আহবান জানিয়েছেন তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!