বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আমেরিকার নতুন নেতৃত্ব

সভাপতি শফিক, সম্পাদক তাহমিদ

গ্রেটার ওয়াশিংটনের আদি সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আমেরিকা (বাই)’র ২০২৩-২০২৪ সালের পরিচালক পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

নতুন কমিটিতে শফিকুল ইসলাম (মেরিল্যান্ড) সভাপতি, দিলশাদ চৌধুরী ছুটি (মেরিল্যান্ড) সহসভাপতি এবং তাহমিদ শাহরিয়াদ (ভার্জিনিয়া) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার জিয়াউদ্দিন চৌধুরী, নির্বাচন কমিশনার ড: বশির আহমেদ ও সফি দেলোয়ার কাজলের সমন্বয়ে গঠিত নির্বাচন কমিশন সংলিষ্ট পদগুলোতে একাধিক প্রার্থী না থাকাতে সবাইকে বিনা প্রতিদন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন। সংগঠনের বিদায়ী সভাপতি সালেহ আহমেদ ই-মেইল বার্তায় নির্বাচন কমিশনের ঘোষনাপত্রটি প্রকাশ করেন।

Travelion – Mobile

যুক্তরাষ্ট্র প্রবাসের খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

সর্বোচ্চ ১০ জন পরিচালকের মধ্যে নয় জন মনোনীত হয়েছেন। একটি পরিচালক পদ শূন্য রয়েছে। নতুন কমিটিতে ৮ জন মেরিল্যান্ড এবং ৬ জন ভার্জিনিয়ার বাসিন্দা।

দুই বছর মেয়াদী বাই’র এই নতুন কমিটি আগামী ১লা জানুয়ারী থেকে তাদের কার্যক্রম শুরু করবে।

আনিসুজ্জামান খান, আফরিন বেগম ফেন্সী, মেরিনা রহমান, ফয়সাল করিম, আরিফ আহমেদ, রেহানা কুদ্দুস, ফ্রেন্সিস গোমেজ, তারিক হাবীব, ডোরা গোমেজ ), সামিউল ইসলাম, আবুল এহসান ভুঁইয়া
আনিসুজ্জামান খান, আফরিন বেগম ফেন্সী, মেরিনা রহমান, ফয়সাল করিম, আরিফ আহমেদ, রেহানা কুদ্দুস, ফ্রেন্সিস গোমেজ, তারিক হাবীব, ডোরা গোমেজ ), সামিউল ইসলাম, আবুল এহসান ভুঁইয়া

নতুন কমিটির নির্বাচিত বাকি সদস্যরা হলেন, সহ-সাধারণ সম্পাদক:আনিসুজ্জামান খান (ভার্জিনিয়া), কোষাধ্যক্ষ আফরিন বেগম ফেন্সী (মেরিল্যান্ড) এবং পরিচালক যথাক্রমে মেরিনা রহমান (মেরিল্যান্ড), ফয়সাল করিম (ভার্জিনিয়া), আরিফ আহমেদ (মেরিল্যান্ড), রেহানা কুদ্দুস (ভার্জিনিয়া), ফ্রেন্সিস গোমেজ (মেরিল্যান্ড), তারিক হাবীব (ভার্জিনিয়া), ডোরা গোমেজ (মেরিল্যান্ড), সামিউল ইসলাম (ভার্জিনিয়া), আবুল এহসান ভুঁইয়া (মেরিল্যান্ড)।

নব নির্বাচিত সভাপতি শফিকুল ইসলাম স্যোসাল সিকিউরিটি ডিপার্টমেন্টে সফট ওয়্যার সিকিউরিটি আর্কিটেক হিসাবে কর্মরত। তিনি বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং স্নাতক এবং জর্জ ওয়াশিংটন ইউনিভার্সিটি থেকে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

সহ সভাপতি দিলশাদ চৌধুরী ছুটি ন্যাশনাল ইনস্টিটিউট অফ হেলথ (এনআইএইচ)–এর জীববিজ্ঞানী। তিনি জাহাংগীর নগর বিশ্ববিদ্যালয় থেকে বোটানিতে স্নাতক এবং স্নাতকত্তোর এবং জন হপকিন্স ইউনিভার্সিটির কেরি বিজনেস স্কুল থেকে এমবিএ (ফিন্যান্স) ডিগ্রী অর্জন করেন।

সাধারণ সম্পাদক তাহমিদ শাহরিয়াদ মাইক্রন টেকনোলজিতে প্রসেস ইঞ্জিনিয়ার হিসাবে কর্মরত।। তিনি আহসানউল্লাহ ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজী থেকে ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জনের পর লুজিয়ানা টেক ইউনিভার্সিটি থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রী নেন।

যুগ্ম সম্পাদক আনিসুজ্জামান খান নির্ভানা সলিউশনস-এর সিইও । তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি থেকে স্নাতকত্তোর করেছেন।

কোষাধ্যক্ষ আফরিন বেগম ফেন্সী রংপুরের কারমাইকেল বিশ্ববিদ্যালয় থেকে দর্শন বিভাগে ডিগ্রী অর্জনের পর বর্তমানে বায়ো ল্যাবে কর্মরত।

আরও পড়তে পারেন :
নিউইয়র্কে ‘সাহিত্য একাডেমির’ যুগপূর্তিতে বর্ণাঢ্য আয়োজন
নিউইয়র্কে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিকী উদযাপন
নিউইয়র্ক মাতলো লালন উৎসবে
নিউইয়র্কের দেয়ালে ‘রূপসী বাংলাদেশ’
নিউইয়র্কে মুগ্ধতা ছড়ালো নীলা জেরীনের ‘অষ্ট নায়িকা’
নিউইয়র্কে হবিগঞ্জ বৃন্দাবন কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের ফ্যামিলি নাইট
নিউইয়র্কে মানিকগঞ্জবাসীর পিঠা উৎসব
বাংলাদেশে বাউলদের উপর হামলার প্রতিবাদে নিউইয়র্কে বিক্ষোভ
যুক্তরাষ্ট্রের সুনামগঞ্জ জেলা সমিতির নতুন কমিটি
নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির হালাল চিকেন বিতরণ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!