ওমান-বাংলাদেশ ম্যাচ দেখতে টিকেট লাগবে, নতুন সিদ্ধান্ত

মাস্কাটে অনুষ্ঠিতব্য ফিফা বিশ্বকাপ ফুটবল বাছাইপর্বে ওমান বনাম বাংলাদেশের খেলা দেখতে বাংলাদেশিসহ প্রবাসীদের টিকেটে লাগবে। টিকেট মূল্যে ধরা হয়েছেসাধারণ ২ ওমানী রিয়াল এবং ভিআইপি ৫ রিয়াল।

খেলার দিনই স্টেডিয়ামের গেইটে বিকেল ৩ টা থেকে টিকেট বিক্রি করা হবে, জানিয়েছে ওমান ফুটবল অ্যাসোসিয়েশন । স্টেডিয়ামের গেইট নাম্বার পাঁচ-এ ২ রিয়ালের টিকেট এবং গেট নাম্বার নয় দিয়ে ভিতরে ঢুকে ৫ রিয়ালের ভিআইপি টিকেট পাওয়া যাবে।

আগামী বৃহস্পতিবার (১৪ নভেম্বর ) ওমানের রাজধানী মাসকাটের বউসারে অবস্থিত সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্সে স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় খেলাটি অনুষ্ঠিত হবে। টিকেট কিনেই ম্যাচটি দেখার সুযোগ পাবেন বাংলাদেশিসহ প্রবাসী দর্শকরা। ওমানী নাগরিকরা বিনা টিকেটে খেলা দেখতে পারবেন।

Travelion – Mobile

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) এই নতুন সিদ্ধান্ত জানিয়েছেন ওমান ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শেখ শাবিবি। এর আগে খেলাটি উপভোগ করতে দর্শকরা বিনামূল্যে মাঠে প্রবেশ করতে পারবে বলে সিদ্ধান্ত জানিয়েছিল ওমান ফুটবল অ্যাসোসিয়েশন।

বিনা টিকেটে বিপুল দর্শকের উপস্থিতি সামাল দেওয়া সম্ভব না হওয়ার আশংখা থেকেই সিদ্ধান্ত পরিবর্তন হয়ে টিকেটের ব্যবস্থা করা হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে। সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্সের দর্শক ধারণ ক্ষমতা ৩৪,০০০ জন ।

খেলাটি নিয়ে দুই দেশের ফুটবলপ্রেমীদের বিপুল আগ্রহ দেখা গেছে। বিশেষ করে প্রবাসী বাংলাদেশিরা এ নিয়ে উৎসবে মেতে উঠেছে।

আগের খবর
টিকেট ছাড়াই দেখা যাবে ওমান-বাংলাদেশ ফুটবল ম্যাচ
ওমানে প্রস্তুতি ম্যাচে জয় পেল বাংলাদেশ
বাংলাদেশ জাতীয় ফুটবল দল এখন ওমানে
বিমান দুর্ঘটনা থেকে বেঁচে গেলেন ওমানগামী জাতীয় দলের ফুটবলাররা

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!