টিকেট ছাড়াই দেখা যাবে ওমান-বাংলাদেশ ফুটবল ম্যাচ

আগামী ১৪ নভেম্বর বৃহস্পতিবার মাস্কাটে অনুষ্ঠিতব্য ফিফা বিশ্বকাপ ফুটবল বাছাইপর্বের ওমান বনাম বাংলাদেশের খেলায় কোন টিকেটের ব্যবস্থা রাখা হচ্ছে না। । দর্শকরা বিনামূল্যে মাঠে প্রবেশ করতে পারবেন এবং খেলা উপভোগ করতে পারবেন।

আজ বুধবার (৬ সেপ্টেম্বর) ওমান ফুটবল এসােসিয়েশন এ তথ্য জানিয়েছে। ম্যাচটি নিয়ে দুই দেশের ফুটবলপ্রেমীদের বিপুল আগ্রহের কারনে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে এক কর্মকর্তার সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার ওমানের রাজধানী মাসকাটের বউসারে অবস্থিত সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্সে স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় শুরু হবে ম্যাচটি ।

Travelion – Mobile

সুলতান কাবুস স্পোটর্স কমপ্লেক্সে ওমানের সরকারী মালিকানাধীন বহুমুখী স্টেডিয়াম। বর্তমানে এটি ওমানে ফুটবল খেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ অন্যতম ভেন্যু এবং ওমান জাতীয় ফুটবল দলের হোম স্টেডিয়াম । সাম্প্রতিক সময়ে সংস্কারের পরে এর বর্তমান দর্শক ধারণ ক্ষমতা ৩৪,০০০ জন ।

স্টেডিয়ামটি এথলেটিক্সসহ অন্যান্য খেলারও সুবিধা রয়েছে। এটি ২০০৯ সালের গাল্ফ কাপ অফ নেশনস-এর মূল স্টেডিয়াম এবং ১৯৯৬ সালের গাল্ফ কাপ প্রতিযোগিতায়ও ব্যবহৃত হয়েছিল।

এদিকে আগামীকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) মাস্কাটের ওয়াদী কবির এলাকায় মাস্কাট ক্লাব মাঠে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ১৪ নভেম্বর স্বাগতিক ওমানের মুখোমুখি হওয়ার আগেই মরুর আবহাওয়ায় নিজেদের পুরোপরি প্রস্তুত করে তুলতেই ম্যাচটি খেলছে বাংলাদেশ দল।

স্থানীয় সময় বিকেল ৪টায় শুরু হওয়া এই খেলাটির জন্যও কোন টিকেট লাগবে না। প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্য খেলাটি উপভোগ করতে পারবেন ।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!