আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে প্রাণ হারালেন আরও এক বাংলাদেশি

গলায় গুলি বিদ্ধ হয়ে দীর্ঘ ২৫ দিন চিকিৎসায় থাকার পর না ফেরার দেশে চলে গেলেন দক্ষিণ আফ্রিকার প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা কামাল আহমেদ ভুট্টো। মৃত্যু হল আরেকটি স্বপ্নের। ছায়াহীন হয়ে পড়ল একটি প্রবাসী পরিবার।

১৯ নভেম্বর (সোমবার) রাত ১২.৩০ মিনিটে ইস্ট লন্ডন হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ভুট্টো ফেনী জেলার সোনাগাজীর পশ্চিম দরবেশের আব্দুস সোবহানের ছেলে। তিনি দীর্ঘ ১০ বছর ধরে দক্ষিণ আফ্রিকায় বসবাস করছিলেন।

Travelion – Mobile

জানা গেছে, গত ২৪ অক্টোবর রাত ৮টার দিকে নর্দানকেপ প্রভিন্সের স্টেকস্প্রিট শহরের পলমিট লোকেশনে একদল স্বশস্ত্র ডাকাত বাংলাদেশি ভুট্টোর দোকানে ঢুকে প্রথমে চাপাতি দিয়ে কোপ দেয় তাকে।

তিনি হাত দিতে প্রতিহত করার চেষ্টা করলে চাপাতির আঘাতে দুটি আঙুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ডাকাতদল তাকে গলায় গুলি করে চলে যায়।

মারাত্মকভাবে আহত অবস্থায় ইস্ট লন্ডন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ৩টি সফল অস্ত্রোপচার হয়েছিলো। শেষ পর্যন্ত তাঁকে বাঁচানো সম্ভব হয় নি।

তাঁর অকাল মৃত্যুতে প্রবাসীদের এবং দেশে মাঝে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আগের খবর
২ বাংলাদেশিকে পুড়িয়ে মারল আফ্রিকান সন্ত্রাসীরা
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি ব্যবসায়ী নিহত
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হাতে খুন ২ বাংলাদেশি রেমিট্যান্সযোদ্ধা

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!