সিঙ্গাপুরে বাংলাদেশ বিজনেস চেম্বারের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিংগাপুর।

শনিবার (২৭ মার্চ) সন্ধ্যায় নিজস্ব কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্বে করেন বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিংগাপুরের সভাপতি প্রফেসর ড. এম এ রহিম। অতিথি হিসেবে ছিলেন সিংগাপুরে বাংলাদেশ হাই কমিশনের পক্ষ থেকে কাউন্সেলর তাজুল ইসলাম ও আতাউর রহমান এবং বীর মুক্তিযোদ্ধা মো. খোরশেদ আলম। । স্বাগত বক্তব্য রাখেন বিডিচ্যামের সাধারণ সম্পাদক সাব্বির সাহান,

মনোয়ারুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিএলএলএস’র সভাপতি চৌধুরী শফিউল মাওলা, সিংগাপুর বাংলাদেশ সোসাইটির সভাপতি জহিরুল ইসলাম ও বিমান বাংলাদেশ এয়ারলাইনসর কান্ট্রি ম্যানেজার মোস্তাফিজুর রহমান।

Travelion – Mobile

অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধানে ছিলেন বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিংগাপুরের (বিডিচ্যাম) সহ-সভাপতি মনিরুজ্জামান রাহীম, কার্যকরী সদস্য আশরাফুর রহমান রবিন ও অন্যতম সদস্য মজিবুর রহমান।

বক্তারা তাদের বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবন এবং স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর আবদান তুলে ধরেন। তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে সরকারের পাশাপাশি সবাইকে প্রবাস থেকে অংশগ্রহণ করার অনুরোধ জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!