শাহরুখের জন্মদিনে আলোকিত বুর্জ খলিফা

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের আইকনিক আকাশচুম্বী বুর্জ খলিফা বলিউড তারকা শাহরুখ খানের ৫৭ তম জন্মদিনে একটি বিশেষ বার্তা দিয়ে আলোকিত হয়েছে।

বুর্জ খলিফার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় পোস্ট করা একটি ভিডিও শাহরুখকে (এসআরকে) জন্মদিনের শুভেচ্ছা জানাতে বিশ্বের সবচেয়ে উঁচু ভবনটি ঝলমল করছে। সামাজিক মাধ্যমে এ ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গেছে।

লেখা রয়েছে, ‘শুভ জন্মদিন শাহরুখ, শুভ জন্মদিন পাঠান। আমরা তোমাকে ভালোবাসি”।

Travelion – Mobile

এ সময় শাহরুখের ১৯৯৫ সালের আইকনিক চলচ্চিত্র ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-এর ‘তুঝে দেখা’ গানটি পর্দায় ফ্ল্যাশ হয়েছিল।

বুর্জ খলিফার ছবি এবং ভিডিওগুলি শাহরুখ খানের জন্য বার্তা দিয়ে আলোকিত হওয়ার পরে, ভক্তরা অত্যন্ত খুশি হয়েছিল।

‘কত সুন্দর’, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন।

“শাহরুখ একজন বিশ্ব তারকা। রাজাকে অভিনন্দন জানাই’, অন্য একজন লিখেছেন।

জানা গেছে, পঞ্চমবারের মতো বুর্জ খলিফায় শাহরুখ খান হাজির হয়েছেন। ২০২১ সালে, বুর্জ খলিফা শাহরুখকে তার ৫৬ তম জন্মদিনে সম্মানিত করেছিল। ২০২০ সালেও অভিনেতার জন্মদিনে অভিনেতাকে সম্মান জানাতে বুর্জ খলিফা অভিনেতার নাম দিয়ে আলোকিত হয়েছিল।

আরও পড়ড়ে পারেন : আমিরাতে বাংলাদেশের বই মেলার স্বাদ পেতে যাচ্ছে প্রবাসীরা

এদিকে, কাজের ফ্রন্টে, শাহরুখ চার বছর পর ‘পাঠান’ দিয়ে তার রূপালী পর্দায় ফিরে আসতে প্রস্তুত, যেখানে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। অ্যাকশন-প্যাকড ছবিটি আগামী ২৫ জানুয়ারি, মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

‘পাঠান’ ছাড়াও, শাহরুখ রাজকুমার হিরানির আসন্ন ছবি ‘ডানকি’-তে তাপসী পান্নুর পাশাপাশি এবং দক্ষিণ পরিচালক অ্যাটলির আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম ‘জওয়ান’-এ দক্ষিণ অভিনেতা নয়নতারার বিপরীতে দেখা যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!