লেবাননে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি নিহত

লেবাননের সড়কে দুর্ঘটনায় ইমান মোল্লা (৪৫) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছে।

শনিবার (২৩ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় মনসুরিয়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত ইমান মোল্লা বাংলাদেশের চাঁদপুর শহরের ১৫ নং ওয়ার্ড নতুন বাজারের হাজী আব্দুল হক মোল্লার ছেলে। তিনি ৭ বছর আগে লেবাননে আসেন। দেশে নিজ পরিবারে স্ত্রী ও ৪ সন্তান রয়েছে।

Travelion – Mobile

ঘটনার বিবরণে জানা যায়, ইমান মোল্লা মনসুরিয়া এলাকায় একটি পেট্রোল পাম্পে কাজ করতেন। প্রতিদিনের মত কাজ শেষে রাস্তার অপর পাশে থাকা ডাষ্টবিনে ময়লা ফেলতে যান। ফেরত আসার সময় পিছন থেকে একটি প্রাইভেট কার তাঁকে ধাক্কা দেয়।

মুমুর্ষ অবস্থায় ইমান মোল্লাকে এম্বুলেন্স করে স্থানীয় বেলডিও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষনা করে। তাঁর মরদেহ এই হাসপাতালের হিমঘরে আছে।

লেবানন পুলিশ চালকসহ গাড়িটি আটক করেছে।

তাঁর অকাল মৃত্যুতে পরিবারসহ লেবাননে বাংলাদেশি বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।

ইমান মোল্লার মরদেহ দ্রুত দেশে পরিবারের কাছে পাঠানোর জন্য বৈরুতে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে, জানিয়েছেন দূতাবাসের শ্রম কাউন্সেলর আব্দুল্লাহ আল মামুন।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!