লেবাননে অসহায় প্রবাসীদের পাশে ইসলামী সমাজকল্যাণ সংগঠন

লেবাননে করোনাভাইরাস প্রাদুর্ভাব রোধে সরকারের জরুরী অবস্থা জারির পরিস্থিতিতে অসহায় প্রবাসীদের পাশে সাহায়্যের হাত বাড়িয়ে দিয়েছে ইসলামী সমাজকল্যাণ সংগঠন।

রবিবার (২৯ মার্চ) লেবাননের নাবা, আধুনিস, রুমি, মনসুরিয়া, আলবস্তা, হামরা, বাবদা, শৈফাত, হাইছিলুম ও সাঈদা জেলার অসহায় প্রবাসীদের মাঝে তারা সারাদিন ব্যাপি খাবার বিতরন করে।

লেবাননে গত সাত মাস ধরে চলা রাজনৈতিক অস্থিরতা,ডলার সংকট এবং সবশেষ করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অনেক প্রবাসী তাদের চাকুরী ও বৈধতা হারিয়ে মানবেতর জীবনযাপন করছে। অর্থের অভাবে অনেকেরই দুবেলা খাবার জুটছে না।

Travelion – Mobile

দেশটির সরকার ঘোষিত জরুরী অবস্থা ও রাস্তায় সেনাবাহিনীর টহল উপেক্ষা করেও ইসলামী সমাজকল্যাণ সংগঠনের নেতাকর্মীরা মানবিক বিবেচনায় জীবনের ঝুঁকি নিয়ে অসহায় ও আর্থিকভাবে অস্বচ্ছল প্রবাসীদের হাতে খাবার তুলে দেয়।

অসহায় প্রবাসীরা খাবার হাতে পেয়ে সংগঠনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

সংগঠনটি নেতাকর্মীরা জানায়,”বিভিন্ন কারনে লেবাননে প্রচুর সংখ্যক প্রবাসী খুবই মানবেতর জীবনযাপন করছে। আমরা আমাদের সামর্থ অনুযায়ী তাদের হাতে সাহায্য তুলে দিয়েছি।”

আগামী দিনেও তাদের প্রতি আমাদের সাহায্য ও সহযোগিতা অব্যাহত থাকবে।লেবাননে আরো যেসকল সামাজিক ও রাজনৈতিক সংগঠন আছে তাদের সবাইকে ক্ষতিগ্রস্থ প্রবাসীদের প্রতি সাহায়্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানান সংগঠনটির নেতাকর্মীরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!