মিশিগানে ‘আরবান মিউজিক ফেস্টিভ্যাল’ আয়োজন

যুক্তরাষ্ট্রের মিশিগানে ব্যান্ডদল ও স্থানীয় শিল্পীদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে ‘বাংলাদেশি আরবান মিউজিক ফেস্টিভ্যাল’।

আগামী ১৩ জানুয়ারি নাইটস অব কলম্বাস হলে বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠেয় উৎসবে স্থানীয় ব্যান্ডদল-শিল্পীদের সঙ্গে নিউইয়র্কের ব্যান্ড দল ও শিল্পীরা অংশ নিবে।

বিনামূল্যে মিউজিক ফেস্টিভালটি উপভোগ করতে পারবেন দর্শক-শ্রোতারা।

Travelion – Mobile

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় হ্যামট্রামিকস্থ স্থানীয় একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে বিস্তারিত তুলে ধরেন উৎসবের উদ্যোক্তারা।

স্থানীয় ব্যান্ডদল ও শিল্পীদের সমস্যা-সম্ভাবনার নানা দিক তুলে উদ্যোক্তাদের অন্যতম ইকবাল হোসেন ও হিমেল হোসেন জানান, প্রবাসী বাংলাদেশিদের বিনোদনের পাশাপাশি বর্তমান প্রজন্মকে শেকড়ের সঙ্গে সম্পৃক্ত করতে মূলত এমন উদ্যোগ নেওয়া।

আয়োজকরা জানান, মিউজিক ফেস্টিভ্যালে মিশিগানের জনপ্রিয় ইক্কি গা, ডি-বয় হেমাল, টেন এন্ড হাফ মাইল ব্যান্ড, স্টিক ব্লিস গ্রুপ- অ্যাসিড, স্লিক ডাইস, সিলমা, এসআর ১০১ গ্রুপ, এসকিউ, ব্যাঙ্গি, ক্যালিফোর্নিয়া থেকে শ্যাগি, কিং টাইগার, সিলেট মেইড, জিন্না খান, নদী, ফারহানা ইলোরা হোসেন, সৈয়দ শাফী আহমেদ, মোহাম্মদ আমজাদ, কানন বড়ুয়া, কামরুল হক, মাজ, সালেহ খান, রাব্বি, আরমান, তানভীর, অপু, সাকজ শরিফ, কাজীসহ আরো অনেকেই একই মঞ্চে গান পরিবেশন করবেন।

বাংলাদেশি আরবার মিউজিক ফ্যাস্টিভ্যালের স্পনসর করছেন এসএনএস হোম লোনের কর্ণধার নাসির সবুজ, কবির আহমেদ ও আমিন রিয়েলিটি।

মতবিনিময়, অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন নাবিল সাঈদ, কবির আহমদ, রাব্বি আহমদ, দেলওয়ার আনসারী, আবেদ মনসুর এমদাদ চৌধুরী, জনি দেব, হিমু, নাহিল, ফাহিম আহমদ, আরিফ জিসান, নওরিন হোসেন প্রমুখ।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!