নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটির বর্ণিল অভিষেক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটি বাংলাদেশি সিভিল সার্ভিস সোসাইটি-এনবিসিএস’র নবনির্বাচিত কর্মকর্তাদের অভিষেক ও পারিবারিক পূণর্মিলন ও সাংস্কৃতিক পরিবেশনা।

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় জ্যামাইকার আল আকসা পার্টি হলে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে বর্তমান ও নবনির্বাচিত কার্যকরী পরিষদের সদস্যদের পরিচয় ও শপথ গ্রহণ হয়।

পরিচিতির আসর পরিচালনা করেন আওকাত হোসেন খান। শপথ করান সুজাউদ্দিন মোল্লা। স্বাগত বক্তব্যে রাখেন অনুষ্ঠানের আহবায়ক আশরাফুজ্জামান। এ ছাড়া ড. মহসিন পাটোয়ারী, উপ কনসাল জেনারেল নাজমুল হাসান, মোহাম্মদ মোমেন ভূঁইয়া, মাহবুব কবির ও হানিফ মজুমদার অভিষেক অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

Travelion – Mobile

নবনির্বাচিত কার্যকরী পরিষদের নেতারা হলেন : সভাপতি ডা. নাফিসুর রহমান, সিনিয়ার সহ সভাপতি মাহবুব কবির, সহ সভাপতি ডা.রেজাউল কবির, সাধারণ সম্পদক মোহাম্মদ এইচ আলম টিটু, যুগ্ম সম্পাদক মো. শানু, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক আরিফ আহমেদ অর্ণব, সাহিত্য ও গণমাধ্যম সম্পাদক মনজুর কাদের, অর্থ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সহ অর্থ সম্পাদক সাঈদা টি হাবীব, শিক্ষা সম্পাদক সেলিনা শারমিন, প্রযুক্তি সম্পাদক সাইফ খান এবং কার্যকরি সদস্য আশরাফুজ্জামান, আনোয়ার পারভেজ, রফিকুল ইসলাম, একেএম শামসুজ্জামান ও ফাতেমা খান।

গত মাসে অনুষ্ঠিত সোসাইটির বার্ষিক সাধারণ সভায় ২০২৪-২৫ সালের জন্য ১৭ সদস্যের এই নতুন কার্যকরী পরিষদ নির্বাচিত হয়। ৪ নভেম্বর জ্যামাইকার মতিন রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে তিন সদস্যের নির্বাচন কমিশন নতুন কমিটিরআণুষ্ঠানিক ঘোষণা দেয়। কমিশনে ছিলেন প্রধান নির্বাচন কমিশনার ও উপদেষ্টা মো. মোমেন ভূঁইয়া, নির্বাচন কমিশনার ও উপদেষ্টা আজহার আলী খান, নির্বাচন কমিশনার ও উপদেষ্টা সুজাউদ্দিন মোল্লা।

এছাড়া ১০ সদস্যের পূণর্গঠিত উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন : মোহাম্মদ মোমেন ভূঁইয়া, মো. টি. রহমান, আওকাত হোসেন খান, আজহার আলী খান, মো. আবদুল্লাহ, সুজাউদ্দিন মোল্লা, হানিফ মজুমদার, ড. তাজুল ইসলাম, সৈয়দ মিজানুর রহমান ও রীনা সাহা।

অভিষেক অনুষ্ঠানে সরকারি চাকরি থেকে সদ্য অবসরে যাওয়া সংগঠনের উপদেষ্টা আজহার আলী খানকে বিশেষ সম্মাননা জানানো হয়। ক্রেস্ট তুলে দেন মোহাম্মদ আবদুল্লাহ।

সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন এলমা, জিএম জুয়েল, আরিফ অর্ণব, শাহ মাহবুব ও বিন্দু কনা। আবৃত্তি করেন মোঃ শানু ও নৃত্য পরিবেশনায় শিশুশিল্পী লিওনা।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!