ব্রুকলিনে শেখ মেডিকেল কেয়ারের নতুন শাখা চালু

উন্নতমানের সেবা প্রদানের প্রতিশ্রুতি নিয়ে নিউইয়র্কের ব্রুকলিনে যাত্রা শুরু হয়েছে শেখ মেডিকেল কেয়ার পিএলএলসি’র ২য় শাখার।

রোববার (১৯ নভেম্বর) বিকেলে ব্রুকলিনের ১৯০ ফরবেল স্ট্রিট (মসজিদ আল আমানের পার্শ্বে) নতুন শাখার বর্ণাঢ্য উদ্বোধন হয়।

শেখ মেডিকেল কেয়ারের প্রতিষ্ঠাতা ব্রঙ্কসের আলবার্ট আইনস্টাইন কলেজ অব মেডিসিন মন্টিফিউর মেডিকেল সেন্টারের মেডিসিন বিভাগের এটেনডিং ফিজিশিয়ান এবং নর্থওয়েল লং আইল্যান্ড জুইশ মেডিকেল সেন্টারের এ্যাফিলিয়েটেড ডা. তানিয়া মুকিত শেখ এবং তার স্বামী নিউইয়র্ক সিটির সাবেক পাবলিক এডভোকেট পদপ্রার্থী হেলাল আবু শেখ অতিথিদের সাথে নিয়ে ফিতা কেটে ব্রুকলিনে শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

Travelion – Mobile

অনুষ্ঠানে নব প্রতিষ্ঠিত ব্রুকলিন শাখাসহ কমিউনিটি, দেশ ও বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

অতিথিদের মধ্যে ছিলেন নিউইয়র্ক সিটির ব্রুকলিন ডিস্ট্রিক্ট ১৯ এর সিনেটর রেক্সোনা প্রাসাদ, ডা. মুজিবুর রহমান, ডা. আসলাম আহমেদ, ডা. হাসান, ডা. রুকাইয়া হোসাইন, ডা. কাওসার, ডা. সাদিয়া বারী, ডা. প্রকাশ, ডা. সানবিয়া, পুলিশ অফিসার শামির আলবুরাই, কমিউনিটি এক্টিভিস্ট শামসুল আবেদীন, রাজ্জাক, বেলাল এ শেখ, ফাতেমা ইয়াসমিন, আক্তার হুসাইন, সিদ্দিকা নাজমা, জবাসহ কমিউিনিটির বিশিষ্টজনেরা।

কমিউিনিটির বিশিষ্টজনদের নিয়ে ফিতা কেটে ব্রুকলিনে শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়
কমিউিনিটির বিশিষ্টজনদের নিয়ে ফিতা কেটে ব্রুকলিনে শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়

অনুষ্ঠানে জানানো হয়, তাদের সেবাসমূহের মধ্যে রয়েছে প্রাইমারী কেয়ার/ইন্টারনেল মেডিসিন, এমপ্লয়মেন্ট ফিজিক্যাল, অ্যানুয়াল ফিজিক্যাল (১৮+), কলেজ এবং স্কুল ফিজিক্যাল, আর্থাইট্রিস ট্রিটমেন্ট, অন সাইট ব্লাড ওয়ার্ক, ক্রনিক কন্ডিশন ম্যানেজমেন্ট, এলার্জি টেস্টিং, এসটিডি টেস্টিং, ইকেজি, টিবি ক্লনিং, স্পাইকোমিট্রি, প্যাপ টেস্ট, হাই ব্লাড প্রেসার ম্যানেজমেন্ট, অন সাইট সনোগ্রাম এবং ইকো, ইমুইনাইজেশন/ভ্যাকসিন, প্রিভেন্টিভ কেয়ার, ধূমপান প্রতিরোধ এবং কাউন্সিংসহ আরো অনেক সেবা।

অতিথিরা তাদের বক্তব্যে, শেখ মেডিকেল কেয়ারের সাফল্য কামনা করে বলেন, এলাকাবাসীর স্বাস্থ্যসেবায় তাদের প্রতিষ্ঠানটি অনন্য ভূমিকা রাখবে আমরা আশাবাদী। বাঙালী মালিকানাধীন এধরণের স্বাস্থ্য সেবামূলক প্রতিষ্ঠান পেয়ে ভীষণ খুশি ব্রুকলিনবাসী।

সত্ত্বাধিকারী ডা. তানিয়া মুকিত শেখ ও হেলাল আবু শেখ তাদের বক্তব্যে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠার প্রেক্ষাপট, লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে আন্তরিক ও বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তারা জানান, ওজন পার্কের সাফল্যের ধারাবাহিকতায় ব্রুকলিনের বাঙালীসহ অন্যান্য কমিউনিটিকে উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে বাঙালী অধ্যুষিত এই এলাকাটিকে এবার বেছে নেয়া হয়েছে।

তারা বলেন, উন্নত স্বাস্থ্য সেবা প্রদানে শেখ মেডিকেল কেয়ার সবসময় কমিউনিটির পাশে থাকব। ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে নয়, একটি সত্যিকার স্বাস্থ্য সেবা সহায়ক কেন্দ্র হিসেবে ভূমিকা রাখবে। আর সে লক্ষ্যকে সামনে নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। এর মাধ্যমে সমাজ, রাষ্ট্রের কাছে আমাদের যে ঋন, দায়বদ্ধতা তার কিছুটা হলেও পরিশোধ করতে পারবো বলে আমরা বিশ্বাস করি।

ডা. তানিয়া মুকিত শেখ বলেন, আমরা উন্নতমানের স্বাস্থ্যসেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা অত্যন্ত মনোযোগ সহকারে রোগীদের কথা শুনবো এবং তাদের প্রয়োজনীয় চাহিদামত তাৎক্ষনিক সেবা প্রদানে সচেষ্ট থাকবো। এজন্য আমাদের রয়েছে প্রশিক্ষিত উদ্যোমী এবং কর্মঠ পেশাদার সহকর্মী।

তিনি জানান, তাদের এখানে মেডিকেয়ার মেডিকেইডসহ প্রায় সকল হেল্থ ইনস্যুরেন্স গ্রহণ করা হয়। তবে যাদের হেল্থ ইনস্যুরেন্স নেই তাদেরও চিকিৎসার বিশেষ সুযোগ রয়েছে।

সোমবার থেকে শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত অফিস খোলা থাকবে। বাংলা ছাড়াও স্পেনিশ, হিন্দি, আরবি ও উর্দু ভাষায় এখানে কথা বলা যাবে।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!