ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

সভাপতি মাসুদ রানা, সম্পাদক মহিউদ্দিন

ফ্রান্সে এস এম মাসুদ রানাকে সভাপতি এবং শেখ মহিউদ্দিনকে সাধারণ সম্পাদককে করে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের ২০২২=২০২৪ সালের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২৮ আগস্ট) বিকেলে রাজধানী প্যারিসের ক্যাথসিমায় একটি বাঙ্গালী রেষ্টুরেন্টে সংগঠনের অনুষ্ঠিত সংগঠনের বিশেষ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

একশত এক সদস্যে কমিটির বাকি উল্লেখযোগ্য সদস্যের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি রিপন মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ পারভেজ, সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ মানব বালাকে, এবং প্রচার সম্পাদক লিপন মোল্যা।

ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সদস্যরা
ফ্রান্সে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নতুন কমিটির সদস্যরা

সংগঠনের প্রধান উপদেষ্টা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং শেখ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কামরুল ইসলাম কাবুল, আছিকুর রহমান, রিপন মজুমদার, নজরুল ইসলাম লিটু, আনিচুর রহমান, শেখ টমাস, রুহুল আমিন চৌধুরী, পিপলু ফকির, দিপংকর বালা, তানভীর রহমান, সোহেল সিকদার, জুবায়ের আলম, ইউনুস আলী, শ্রিবাস বাগচি, বিজয় বাইন, সাব্বির শেখ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

Travelion – Mobile

অনুষ্ঠানে সংগঠনের নেতারা দলবল নির্বিশেষে সবাই মিলে ভ্রাতৃত্বের বন্ধনে একতাবদ্ধ হয়ে গোপালগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনকে প্রবাসের মাটিতে একটি রোল মডেল হিসেবে দাঁড় করানোর আশা ব্যক্ত করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!