দেশে সড়কে ঝরল ওমানপ্রবাসীর প্রাণ, ফিরেছিলেন তিনদিন আগে

চট্টগ্রামের রাউজানের সন্তান সাজ্জাদ হোসেন (২২)। ৬ বছর ধরে ওমানপ্রবাসী। তিনদিন আগে পরিবারকে আগাম জানান না দিয়েই দেশে চলে আসেন। এমনকি সঙ্গে প্রয়োজনীয় কাপড়ও নিয়ে আসেনি। আসার কারণ জানার চেয়ে তাকে পেয়ে খুশী ছিলেন বাড়িতে মা আর পরিবারের সবাই। কিন্তু তাদের সেই আনন্দ বেশিদিন স্থায়ী হয়নি। সকালে কাপড় কিনতে বাড়ি থেকে বেড়িয়ে বিকেলে লাশ হয়ে ফিরে তাদের প্রিয় সাজ্জাদ। সব মায়া ছেড়ে চলে গেছে না ফেরার দেশে।

রোববার (২৮ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের বাইন্যা পুকুরপাড়ে সড়কে দুঘর্টনার শিকার হয়ে অকালে ঝরে যায় এই রেমিট্যান্সেযোদ্ধা প্রবাসী বাংলাদেশি যুবক।

আরও পড়তে পারেন : পথেই নিভে গেল আমিরাতপ্রবাসী আলী হোসেনের জীবন প্রদীপ

Travelion – Mobile

স্থানীয়রা জানান, মোটরসাইকেল করে সাজ্জাদ ও তার ফুফাতো ভাই মিরাজ পৌর এলাকার বাইন্যা পুকুরপাড় হয়ে রাউজান সদরের দিকে যাচ্ছিলেন। কাপড় কিনতে স্থানীয় ফকিরহাটের দিকে রওনা হয়েছিলেন তারা।

পথে দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে সাজ্জাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে দ্রুত গহিরা জে কে হসপিটালে নেয়া হয়। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার পরপরই দ্রুত পালিয়ে যায় ঘাতক ট্রাকচালক। তবে, হাইওয়ে পুলিশ ট্রাকটি জব্দ করেছে। আহত মিরাজকে উন্নত চিকিৎসার জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়তে পারেন :লেবাননে দুই সন্তানসহ বাংলাদেশি মায়ের বিষপান, মা ও এক সন্তানের মৃত্যু

নিহত সাজ্জাদ রাউজান উপজেলার ৭নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মিয়াজান মাঝির বাড়ির মরহুম আব্দুস সালামের ছেলে। অন্যদিকে আহত মিরাজ একই ইউনিয়নের পূর্ব রাউজান এলাকার মো. মনছুরের ছেলে।

রাউজান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল আজম বলেন, মরদেহের সুরতহাল সম্পন্ন হয়েছে। নিহতের পরিবার ময়নাতদন্ত করতে চাচ্ছেন না। তাই মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!