পর্তুগালে যুবলীগের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে পর্তুগাল আওয়ামী যুবলীগ। করোনা পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে ছিল সংগঠনটির অনুষ্ঠান আয়োজন ।

যুবলীগ নেতা অনুপম মেহেদী অনুর সভাপতিত্বে ও তানভীর আলম জনির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা মাহবুব আলম, পর্তুগাল আওয়ামীলীগ সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন। আমন্ত্রিত অতিথিছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রনি মোহাম্মদ, সাধারণ সম্পাদক মো. রাসেল আহাম্মেদ, সহ-সভাপতি জহুরুল মুন, সহ-সভাপতি এফ আই রনি, প্রচার সম্পাদক এনামুল হক ও এনটিভি ইউরোপে পর্তুগাল প্রতিনিধি বেলাল আহমেদ ।

অনুষ্ঠানের শুরুতে আগত অতিথি ও যুবলীগ নেতাকর্মীরা মিলে বাংলাদেশের পতাকা খচিত দৃষ্টিনন্দন এক কেক কেটে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করেন।

Travelion – Mobile

আলোচনায় বক্তারা স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা স্মরণ করেন, শ্রদ্ধা জানান জাতির সুর্য সন্তানদের যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের মহান স্বাধীনতা।

বক্তারা, পর্তুগালে যুবলীগের কোন কমিটি না থাকা স্বত্বেও দেশে সক্রিয় রাজনীতি করা সাবেক ছাত্রনেতাদের নিয়ে সুসংঘটিত হয়ে সুবর্ণজয়ন্তীর এমন সুন্দর আয়োজন করায় যুবলীগ নেতা/কর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান। সে সঙ্গে যুবলীগ গঠনে পর্তুগালের মুজিব আদর্শের বিশ্বাসী যুবলীগের সকলনেতা/কর্মীর পরিশ্রমের সম্মিলনেই একটি শক্তিশালী সংগঠন গড়ে তোলার ব্যপারে গুরুত্ব আরোপ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগের মো. মেহেদী হাসান, হাবিবুর রহমান, সোহেল খান, মো. শাহজালাল ও আহসান উল্লাহ সরকার, যুবলীগ নেতা রফিক বাবুল, ফারুক হোসেন মানিক, খন্দকার ইউনুস ফাহাদ, যুবলীগ নেতা মো. সাইদ আহমেদ, সামিউল কাউসার, মো. জুয়েল রানা প্রধান, মাহাদী হাসান সুমন, জাহিদ হোসেন, আনোয়ার হোসেন চৌধুরী, জাহিদ হাসান, মো. শামস, আহসান কবির, কাউসার আলম, মো. মোয়াজ্জেম হোসেন, সালেহ আহমেদ রাজু, ফারুক শিকদার, এইচ এম সাচ্চু প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!