ওমানে বৃহস্পতিবার থেকে সকল বাণিজ্যিক কার্যক্রম বন্ধ ঘোষণা

রাত ৮ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত

ওমানে করোনা প্রাদূর্ভাব প্রতিরোধে আগামী বৃহস্পতিবার (৪ মার্চ) থেকে ১৬ দিনের জন্য সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত সকল বাণিজ্যিক কার্যক্রম স্থগিত করা হয়েছে।

ক্রমবর্ধমান করোনাক্রান্তের পরিপ্রেক্ষিতে সুপ্রিম কমিটি ৪ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত রাত ৮ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত ওমানের সকল প্রদেশে সকল বাণিজ্যিক কার্যক্রম বন্ধ রাখার এই সিদ্ধান্ত নিয়েছে।

সকল রেস্তোঁরা, ক্যাফে এবং পর্যটন স্থাপনাগুলির অভ্যন্তরের ক্যাফেটেরিয়া এবং হোম ডেলিভারি পরিষেবাগুলি বন্ধ থাকবে। শুধু জ্বালানী স্টেশন, স্বাস্থ্য সংস্থা এবং বেসরকারী ফার্মেসিগুলো খোলা থাকবে।

Travelion – Mobile

এছাড়া কমিটি রবিবার (৭মার্চ) থেকে বৃহস্পতিবার (মার্চ ১১) পর্যন্ত সময়কালে দূরশিক্ষণের মাধ্যমে পাবলিক স্কুলে শিক্ষার্থীদের পাঠদানের ধারাবাহিকতা অনুমোদন দিয়েছে। এই সময়কালে, সুলতানাতে মহামারি পরিস্থিতির উন্নতি অনুসারে এটি মূল্যায়ন করা হবে।

সুপ্রিম কমিটি জনগণকে সর্বাধিক সতর্কতা অবলম্বন এবং তাদের পরিবার ও সম্প্রদায়ের সুরক্ষা বিশেষ করে বয়স্ক, শিশু ও দীর্ঘস্থায়ী রোগে আক্রান্ত ব্যক্তিদের প্রতি বিশেষ মনোযোগ দেওয়ার আহবান জানিয়েছে।

কমিটি সকলকে সমাবেশ এড়ানোর আহ্বান জানিয়ে উল্লেখ করে যে, সমাবেশগুলি বৈজ্ঞানিকভাবে করোনা সংক্রমণের ক্ষেত্রে জড়িত থাকার প্রমাণিত হয়েছে।

কমিটি তার বিবৃতিতে, নাগরিক ও প্রবাসীদের ক্ষতির হাত থেকে রক্ষা করার জন্য সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!