ইতালির মনফালকনে বাংলাদেশিদের ক্রিকেট টুর্নামেন্ট শুরু

ইতালির মনফালকনে বসবাসরত প্রবাসী বাংলাদেশি যুবকদের উদ্যোগে মনফালকনে ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধন হয়েছে। রবিবার স্থানীয় একটি মাঠে টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলের খেলোয়াড়দের পাশাপাশি স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক মনফালকনে কমিউনিটি ব্যক্তিত্ব বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম মোস্তাক। বিশেষ অতিথি ছিলেন ভেনিস কিশোরগঞ্জ ও ভৈরব সমিতির সভাপতি সোলেমান হোসেন, মনফালকনে কমিউনিটি নেতা হামীম হোসাইন সহ বিভিন্ন কমিউনিটির ব্যক্তিবর্গ।

এছাড়াও এই টুর্নামেন্ট পরিচালনার জন্য ক্রিকেট মাঠ ও ক্রিকেট সংক্রান্ত নানান সহায়তা প্রদান করতে উপস্থিত ছিলেন ত্রিয়েস্তে ইউনাইটেড ক্রিকেট ক্লাবের প্রেসিডেন্ট আলেসান্দ্রো ক্লাওত।

Travelion – Mobile

অতিথিরা খেলাধুলায় যুব সমাজের এমন উদ্যোগে ভূয়শী প্রশংসা করেন এবং খেলাধুলায় সবসময় সহায়তার আশ্বাস দিয়েছেন। তারা সামাজিক দূরত্ব ও নিরাপত্তা বজায় রেখে যে কোনো প্রকার অনাকাঙ্খিত ঘটনা এড়িয়ে সুনামের সাথে টুর্নামেন্ট পরিচালনা করতে গুরত্বপূর্ণ দিক নির্দেশনাও প্রদান করেন।

খেলা পরিচালনা কমিটির সদস্য রুবেল টিটু ও ইয়াসিন টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করতে সকল ক্রিকেটারদের সাবিক সহযোগিতা কামনা করেন।

উদ্বোধণী দিনে দুইটি খেলে অনুষ্ঠিত হয়েছে। প্রথম খেলায় মনফালকনে ক্রিকেট ক্লাব ৮ উইকেটে ভাই বন্ধু সকাল সন্ধ্যা দলকে পরাজিত করে। খেলায় ম্যান অব দা ম্যাচ হয়েছেন শুভ।

দ্বিতীয় খেলায় সুপার ভয়েজ মনফালকনে ২১ রানে ১৯৫২ দলকে পরাজিত করে। খেলায় ম্যান অব দা ম্যাচ হয়েছেন রনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!