ইতালিতে হিলাল কমিটির প্রীতি সমাবেশ

ইতালির রোমে হিলাল কমিটির প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ মে) রোমের তরপিনাত্তারা মুসলিম সেন্টার (টিএমসি মসজিদে) রোমে অবস্থানকারী ওলামায়ে কেরামদের নিয়ে এই ঈদ প্রীতি সমাবেশ করা হয়।

মাওলানা রুহুল আমিনের পরিচালনায় ও মাওলানা হুমায়ুন রশীদ রাজীর সভাপতিত্বে প্রীতি সমাবেশে শুভেচ্ছা বক্তব্য দেন- হাফেজ মাওলানা রুহুল আমিন, হাফেজ মাহফুজুর রহমান, মাওলানা নজমুল হুদা, মুফতি মাওলানা হাবিবুর রহমান, হাফেজ মাওলানা ফজলুল করীম প্রমুখ।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে ওলামায়ে কেরাম বলেন, মুসলিম কমিউনিটি ও সাংস্কৃতিক যথাভাবে উদযাপন, ইসলামিক বিধিবিধান পালন, আগামী প্রজন্মকে ইউরোপিয়ান মুসলিম হিসেবে গড়ে তুলতে ওলামায়ে কেরামদের ঐক্যবদ্ধ থেকে সমাজিক নেতা ও মুসলিম জনতাকে সম্পৃক্ত করতে আহবান করেন। সমাবেশে রোমের অধিকাংশ মসজিদের ইমাম-খতিবরা উপস্থিত ছিলেন।

Travelion – Mobile

পরে তরপিনাত্তারা মুসলিম সেন্টারের ওলামায়ে কেরামসহ উপস্থিত সব মুসল্লিদের সুন্দর আপ্যায়নের মাধ্যমে প্রীতি সমাবেশের কার্যক্রম সমাপ্তি ঘোষণা করা হয়। উপস্থিত ওলামায়ে কেরাম প্রত্যাশা করেন- আল্লাহ যেন মুসলিম উম্মাসহ সব মানবতাকে রক্ষ করেন এবং তারই জমিনে তারই হকুমের আলোকে পরিচালিত হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!