বাহরাইনে প্রবাসীদের সেবায় বাংলাদেশ সোসাইটির ব্যতিক্রমী উদ্যোগ

বাহরাইনে প্রবাসীদের জন্য নানা সেবা ও সহায়তায় নিশ্চিতে সরকার অনুমোদিত সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি ও দেশটির সবচেয়ে বড় টেলিকমিউনিকেশন কোম্পানি (ব্যাটেলকোর) মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

শুক্রবার বিকেলে দেশটির রাজধানী মানামায় ব্যাটেলকো টাওয়ারের ইনোভেশন সেন্টারে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সেলর মো. মাহফুজুর রহমানের উপস্থিতিতে বাংলাদেশ সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার আসিফ আহমেদ ও ব্যাটেলকোর সেলস ডিরেক্টর নিকলাস নেইলসেন চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী দুটি কোম্পানি বাহরাইনের বাংলাদেশি প্রবাসীদের কল্যাণে বিভিন্ন প্রকল্প যেমন- বিমা, স্বল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ ও ইন্টারন্যাশনাল কলিং সুবিধা, বিভিন্ন হাসপাতালে বিশেষ ছাড়, অনলাইন নিউজ ডেস্ক গঠনসহ বিভিন্ন কার্যক্রম যৌথভাবে করতে অঙ্গীকারবদ্ধ হয়।

Travelion – Mobile

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্কুল বাহরাইন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মইজ চৌধুরী, বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইনের উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী, সোসাইটির সহ-সভাপতি মাজহারুল হক নয়ন, স্কুলের প্রধান শিক্ষক আরুন নাইর, ড. শাহ আলম, আলাউদ্দিন নুর, আবুল বাশার, মোতাবেক বিএসএল, সাবের আহমেদ, আলাউদ্দিন আহমেদ, বকুল সূত্রধর, নজরুল ইসলাম নাহিদ, হাশেম রানা, মো. ইসরাফিল, ফাইজা আহমেদ ও ইসমাইলসহ সোসাইটি ও ব্যাটেলকো কোম্পানির কর্মকর্তা ও সাংবাদিকরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!