ইউরোপীয় আওয়ামী লীগ নেতা বুলুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ

বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি, সর্ব-ইউরোপিয়ান আওয়ামী লীগ সমন্বয় কমিটির অন্যতম সমন্বয়ক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য বজলুর রশিদ বুলু শনিবার (২২ অক্টোবর) তার নিজ এলাকা কুমিল্লার চৌদ্দগ্রামে বর্বরোচিত সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।

এর প্রতিবাদে গতকাল রোববার মধ্য ইউরোপিয়ান সময় রাতে এক ভার্চুয়াল সভায় তীব্র প্রতিবাদ জানিয়েছে সর্ব-ইউরোপিয়ান আওয়ামী লীগ সমন্বয় কমিটি।

সর্ব- ইউরোপিয়ান আওয়ামী লীগ সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক কে এম লোকমান হোসেনের সভাপতিত্বে এবং ডেনমার্ক আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি ও সমন্বয় কমিটির সদস্য সচিব এম এ লিঙ্কন মোল্লার সঞ্চালনায় ইউরোপের বিভিন্ন দেশ এবং বাংলাদেশ থেকে আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ এ প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।

Travelion – Mobile

ভার্চুয়াল প্রতিবাদ সভায় অংশগ্রহণকারী নেতৃবৃন্দ বজলুর রশিদ বুলুর উপর বর্বরোচিত ন্যকারজনক সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ জানান এবং অনতিবিলম্বে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জোর দাবি করেন।

আরও পড়তে পারেন : ভারতীয় বংশোদ্ভূত ঋষি সুনাক হচ্ছেন যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী

তারা বলেন যদি অতি দ্রুত অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নেয়া হয় তাহলে প্রয়োজনে পরবাস থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

ভার্চুয়াল প্রতিবাদ সভায়র অন্যদের মধ্যে যুক্ত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি সুনাম উদ্দিন খালেক ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী,, ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি জান্নাতুল ফরহাদ, ডাবলিন আওয়ামী লীগের সভাপতি ফিরোজ হোসেন, সাধারণ সম্পাদক আলোক দাশ, ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রব মিন্টু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্মীয় উপ-কমিটির সদস্য মোহাম্মদ রিপন ফকির, ডেনমার্ক আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজনু আজাদ, সর্ব-ইউরোপিয়ান বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক খোকন হায়দার।

আকাশযাত্রার সব খবর জানতে এখানে ক্লিক করে ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

এছাড়াও যুক্ত ছিলেন, জার্মান আওয়ামী লীগের সিনিয়র নেতা শাহাবুদ্দিন আহমেদ এবং হাফিজুর রহমান আলম, ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, ও শহীদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অধীর সূত্রধর, ইকবাল মোহাম্মদ জাফর, আল-আমিন খান, সাংগঠনিক সম্পাদক বাদল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা ডা. সায়মা মোস্তফা, ডেনমার্ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, পালেরমো আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্থানীয় মসজিদের ইমাম মো. ফজলুল হক এবং আওয়ামী লীগ নেতা জি আর মানিক, আওয়ামী লীগ নেতা জাহিদুজ্জামান এবং প্রমুখ নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!