আমিরাতে কমিউনিটি ব্যক্তিত্ব ওসমানের মৃত্যুতে শোক সভা

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি কমিউনিটি ব্যক্তিত্ব, বৃহত্তর চট্টগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সাধারণ সম্পাদক মোহাম্মদ ওসমানের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল করেছে সংগঠনটি।

সোমবার (২৫ নভেম্বর) শারজার একটি হোটেলে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন আমিরাতের বৃহত্তর চট্রগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সভাপতি আরশাদ হোসেন হিরু।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ সমিতি দুবাই’র আহবায়ক অধ্যাপক এম এ সবুর।

Travelion – Mobile

বক্তব্য রাখেন ঢাকা সমিতির সভাপতি আবদুল আলিম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জিল্লুর রহমান এবং সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য সেলিম উদ্দিন চৌধুরী, আমির হোসেন, এনামুল হক চৌধুরী, শাহজাহান মিয়াজী, নুরুন্নবী রোশন, আহমেদ আলী জাহাঙ্গীর, রাউজান সমিতি দুবাই’র সহ সভাপতি প্রকৌশলী মোহাম্মদ মোরশেদ চৌধুরী, সাহাদাত হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ‘মোহাম্মদ ওসমান ছিলেন কমিউনিটি ও সংগঠন প্রাণ একজন নিবেদিত নেতা। তাঁর অকাল মৃত্যুতে সংগঠনেরই শুধু নয় বাংলাদেশি কমিউনিটিরও বড় ক্ষতি হয়ে গেছে।’

“ওসমানের স্থান কখনো পূরণ করার নয়। তাঁর চিন্তাধারা আমাদের ধারণ করে সংগঠনকে এগিয়ে নিতে হবে”, বলেন বক্তারা।

সভার শুরুতে খতমে কোরআনের পর মিলাদ ও দোয়া মাহফিলে’র মধ্যদিয়ে মরহুমের রুহের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

গত ১৭ নভেম্বর দুবাইয়ের একটি হাসপাতালে ইন্তেকাল করেন বাংলাদেশি কমিউনিটির নেতা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা ও চট্টগ্রামের রাউজানের কৃতি সন্তান মো. ওসমান (৬১) ।

খবর সূত্র : কামরুল হাসান জনি

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটি ও সংগঠনের নানান খবর, ভ্রমণ, আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!