বিলুপ্ত হল ইতালি জালালাবাদ কল্যাণ সংঘের কমিটি

সকল জল্পনার অবসান করে বিলুপ্ত করা হয়েছে ইতালির জালালাবাদ কল্যাণ সংঘ (বৃহত্তর সিলেট) এর কার্যকরী কমিটি। মেয়াদ শেষ হওয়ায় উপদেষ্টা পরিষদের কাছে ক্ষমতা হস্তান্তর করেন সংগঠনের নেতারা। ২০১৭ সালের জানুয়ারি থেকে এই কমিটি সংগঠনের দায়িত্ব চালিয়ে এসেছে।

শুক্রবার (২২ নভেম্বর) স্থানীয় সময় রাত ৮ টায় রোমের তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সাধারণ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা এবং ক্ষমতা হস্তান্তর করা হয়।

সংগঠনের সভাপতি জামিল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ বাবুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সহসভাপতি রোমান খান মিছবাহ, সাংগঠনিক সম্পাদক অলিউর তালুকদার, প্রচার সম্পাদক কামরুজ্জামান তাজসহ অন্যান্যরা।

Travelion – Mobile

দায়িত্ব গ্রহনের সময় উপদেষ্টাবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা জালাল উদ্দিন আহমেদ, উপদেষ্টা জামিল আহমেদ, মিনার আহমেদ, রফিকুল বারী, মোজাম্মেল, জিয়াউর রহমান, দেবাশীষ দাস।

সংগঠনের সাধারণ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা এবং ক্ষমতা হস্তান্তর করা হয়।
সংগঠনের সাধারণ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা এবং ক্ষমতা হস্তান্তর করা হয়।

সভায় কমিটির নেতৃবৃন্দ দায়িত্ব পালনকা্লে যে কোনো ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান। বলেন, ‘প্রবাসের মাটিতে জীবন জীবিকার তাগিদে কম বেশি সবাইকে সব সময় ব্যস্ত সময় কাটাতে হয়। তাই সকলের সঙ্গে যোগাযোগ রাখা সম্ভব হয় না। গত প্রায় তিন বছর দায়িত্ব পালনকালে আমরা সাধ্যমত চেষ্টা করেছি সংগঠনের উন্নয়ন আর সদস্যদের কল্যাণে।’

তারা আরও বলেন, ‘উপদেষ্টা পরিষদের সকল কার্যক্রমে আমাদের সহযোগিতা থাকবে। গুটি কয়েক লোক প্রবাসের মাটিতে সিলেটের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে উল্লেখ করে সংগঠনের সকল সদস্যকে সজাগ ও সচেতন থাকার আহবান জানান সদ্য সাবেক নেতৃবৃন্দ।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটি ও সংগঠনের নানান খবর, ভ্রমণ, আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!