সহযোগিতা বিনিময় করবে বাংলাদেশের নভোএয়ার ও মালয়েশিয়ার ফায়ারফ্লাই

প্রশিক্ষণ, প্রকৌশল, উড়োজাহাজ রক্ষণাবেক্ষণ ও ফ্লাইট পরিচালনার ক্ষেত্রে নিজেদের মধ্যে সহযোগিতা বিনিময় করবে বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার ও মালয়েশিয়ার ফায়ারফ্লাই। এ বিষয়ে দুই সংস্থার মধ্যে সমঝোতা স্মারক সম্পাদিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ঢাকায় নভোএয়ারের প্রধান কার্যালয়ে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান ও ফায়ার ফ্লাই’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ফিলিপ সি ইউ জিন স্মারকে স্বাক্ষর করেন।

এ সময় নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানের বলেন,‘যাত্রীদের উন্নত সেবা প্রদান ও নিরাপদ যাত্রা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। তাই সেবার মান আরও উন্নত করতে উড়োজাহাজ রক্ষণাবেক্ষণ, দক্ষ জনবলসহ প্রয়োজনীয় সহযোগিতার জন্য ফায়ারফ্লাইয়ের সঙ্গে সমঝোতা স্মারকে সই করেছি।’

Travelion – Mobile

ফায়ারফ্লাইয়ের সিইও ফিলিপ সি ইউ জিন বলেন,‘বাংলাদেশের অন্যতম ও অগ্রগামী বেসরকারি এয়ারলাইন নভোএয়ারের সঙ্গে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতামূলক সমঝোতা স্মারক একটি মাইলফলক হিসেবে গণ্য হবে। নিজেদের মধ্যে অভিজ্ঞতা বিনিময়ের মাধ্যমে যাত্রীসেবা আরও উন্নত করার লক্ষ্যে এই দ্বিপাক্ষিক সমঝোতা স্মারক সই হলো। নভোএয়ারের সঙ্গে সমঝোতা স্মারক সই করতে পেরে আমরা আনন্দিত।’

মালয়েশিয়ার জাতীয় বিমানসংস্থা মালয়েশিয়া এয়ারলাইনসের অঙ্গ প্রতিষ্ঠান ফায়ারফ্লাই বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার পাশাপাশি পাইলট প্রশিক্ষণও দিয়ে থাকে। ২০০৭ সালে যাত্রা শুরু হয় প্রতিষ্ঠানটির।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!