অনৈতিক কাজের দায়ে কুয়েত ছাড়তে হলো এক বাংলাদেশিকে

অনৈতিক কাজের অভিযোগে কুয়েতপ্রবাসী এক বাংলাদেশিকে দেশে পাঠিয়েছে দেশটির আইন শৃঙ্খলা বাহিনী। বুধবার (১৬ অক্টোবর) স্থানীয় সময় রাত ৮টায় কুয়েত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এয়ার এরাবিয়ার একটি ফ্লাইটে তুলে দেয়া হয় মিজান আল রহমান নামের ঔ বালাদেশিকে।

কুয়েতের একটি জিম সেন্টারের কর্মি মিজান রহমান বাংলাদেশি কমিউনিটির সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ ছিলেেন। তার বাড়ি চাঁদপুর জেলায়।

কুয়েতপ্রবাসীদের সূত্রে জানা যায়, গত ১০ অক্টোবর ফরওয়ানিয়া এলাকায় ফিলিপিনো এক তরুণীর সঙ্গে অপ্রীতিকর অবস্থায় ধরা পড়ে মিজান। এ সময় সেখানে কুয়েতের আইন শৃঙ্খলা বাহিনী অবৈধ প্রবাসী আটকের অভিযানে ছিলেন। এলাকার একটি বাসা থেকে ফিলিপিনো তরুণীসহ মিজানকে আটক করে নিয়ে যায় বাহিনীর সদস্যরা।

Travelion – Mobile

মিজানের বিরুদ্ধে নারী কেলেঙ্কারিসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত থাকার দীর্ঘদিনের অভিযোগ ছিলো বলে দূতাবাসের কর্মকর্তারা জানায়। বাংলাদেশি কমিউনিটির নেতারা জানান, কমিউনিটির সাংস্কৃতিক অঙ্গনে সম্পৃক্ত থাকায় সবার কাছে তিনি পরিচিত ছিলেন।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি, দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!