লেবানন বিএনপির ৫ নেতাকে অবাঞ্চিত ঘোষণা

দলের ভাবমূর্তি ক্ষুন্ন, ক্ষমতার অপব্যবহার ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে লেবানন কেন্দ্রীয় বিএনপির ৫ জন নেতাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

এরা হলেন বিএনপি লেবানন শাখার উপদেষ্টা সদস্য রুহুল আমিন, সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি ওয়াসিম আকরাম, আইমান ও জসিমউদ্দিন সরকার।

রবিবার ( ২২ ডিসেম্বর) বৈরুতের দাওয়াতুল মসজিদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত লেবানন জাতীয়তাবাদী যুবদলের বিজয় দিবস উদযাপন ও অভিষেক অনুষ্ঠানে সকল নেতাকর্মীর উপস্থিতিতে এই ঘোষণা দেন লেবানন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানা।

Travelion – Mobile

অনুষ্ঠানে লেবানন বিএনপির প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম বাবু, বিএনপি নেতা ভাসানী মোল্লা, আব্দুল আহাদ রহমান, ইয়াকুব মোল্লা, আব্দুল কাইয়ূম, দিদার খাঁন ও আব্দুল করিম মজুমদার, লেবানন যুবদলের প্রতিষ্ঠাতা মানিক মোল্লা, লেবানন কেন্দ্রীয় যুবদলের সভাপতি গাজী রফিক, সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম খাঁন, সাধারণ সম্পাদক কামরুল হাসান টিপু ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনসহ লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি, যুবদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ আগে গত ১৭ নভেম্বর ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবসের অনুষ্ঠানে একই অপরাধে বিএনপি লেবানন শাখার সভাপতি নজরুল ইসলাম মজুমদার ও সাধারণ সম্পাদক মুজিবুল হক মজিবকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছিল ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!