লেবাননে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে লেবাননে যুবলীগের নেতাকর্মীরা।

এ উপলক্ষে রবিবার (১৭ নভেম্বর) বিকালে বৈরুতের শেরাফিয়ায় হাইমাদি ক্যাফে হাউজ আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে লেবানন আওয়ামী যুবলীগ।

সভা শুরু হয় পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে। এরপর জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ ৭৫’র ১৫ আগস্টের সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

Travelion – Mobile

সংগঠনটির সভাপতি শুভ মুন্সীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রবিউল ইসলাম সানির সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার সভাপতি বাবুল মুন্সী।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা কাজী মো. শরীফ, সিনিয়র সহ সভাপতি নাজমূল ভূঁইয়া, সহ সভাপতি নূর মোহাম্মদ, নূর বেগম, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, মহিলা সম্পাদিকা সাথী আক্তার, প্রচার সম্পাদক খোকা বাবু, আপ্যায়ন সম্পাদক মো. ফারুক ও ক্রীড়া সম্পাদক আরিফ হোসেন।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার সিনিয়র সহ সভাপতি সুফিয়া আক্তার বেবী, সহ সভাপতি রুবেল আহমেদ, মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক মশিউর রহমান টিটু, দপ্তর সম্পাদক শাহীন মির্জা, প্রচার সম্পাদক মহসিন মৃধা ও শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোস্তফা কামাল মন্ডল।

৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে লেবাননে যুবলীগের নেতাকর্মীরা
৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে লেবাননে যুবলীগের নেতাকর্মীরা

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার সহ সভাপতি বাবুল মিয়া, জাকির হোসেন রানা, শেখ জামাল, রুহুল আমিনসহ যুবলীগ ও শ্রমিক লীগের সকল স্তরের নেতৃবৃন্দ ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শের অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুব সমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে তারা বলেন, আসন্ন যুবলীগের ৭ম কংগ্রেস যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে যুবলীগ আবার নতুন করে ঘুরে দাঁড়াবে। দেশের সব রাজনৈতিক দলের সহযোগী সংগঠনগুলোর মধ্যে যুবলীগ হবে শ্রেষ্ট ও শক্তিশালী সংগঠন।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!