রাজশাহীতে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল নভোএয়ার

বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল বেসরকারি বিমানসংস্থা নভোএয়ারের একটি উড়োজাহাজ। বলা যায় ভাগ্যগুনে বেঁচে যান ৩৩ জন যাত্রী এবং ক্রুরা। রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে অবতরণকালে উড়োজাহাজটির চাকা পাংচার হয়ে যাওয়ায় দুর্ঘটনায় পড়তে গিয়েছিল উড়োজাহাজটি।

রোববার (১৭ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পাইলটের দক্ষতায় শেষপর্যন্ত নিরাপদেই অবতরণ করে উড়োজাহাজটি, জানিয়েছে শাহ মখদুম বিমানবন্দর কর্তৃপক্ষ।

নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেজবাহ-উল-ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাওয়া নভোএয়ারের এটিআর ৭২-৫০০ উড়োজাহাজটি সকাল ৯টা ৪৫ মিনিটে শাহ মখদুম (রহ.) বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল, করেও ঠিক সময়েই। কিন্তু অবতরণের সময় এর চাকা পাংচার হয়ে যায়।

Travelion – Mobile

তবে, পাইলটের দক্ষতার কারণে নিরাপদেই অবতরণ করে যাত্রীবাহী উড়োজাহাজটি। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এমনকি, ভেতরের যাত্রীরা বিষয়টি টেরও পানননি।

অবতরণের পরই পাইলট উড়োজাহাজ পরীক্ষা করে দেখেন পেছনের বামপাশে একটি চাকা পাংকচার হয়েছে। এ কারণে তিনি ফিরতি ফ্লাইট স্থগিত করেন, জানান রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

দুপুর ১২টার পরে ঢাকা থেকে নভো এয়ারের আরেকটি উড়োজাহাজ গিয়ে ফিরতি যাত্রীদের নিয়ে রাজশাহী থেকে ঢাকার নিয়ে আসে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!