যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিল্পপতি নূর আলী কন্যার মৃত্যু

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মারা গেছেন বাংলাদেশের বিশিষ্ট শিল্পোদ্যোক্তা ইউনিক গ্রুপ ও নতুন ভিশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহা. নূর আলীর কন্যা নাদিহা আলী ।

যুক্তরাষ্ট্রের শিকাগো বিমানবন্দরের কাছে গত বুধবার সড়ক দুর্ঘটনায় ৩৭ বছর বয়সী নাদিহার অকাল মৃত্যু হয় বলে জানিয়েছেন ইউনিক গ্রুপের উপদেষ্টা খোন্দকার শওকত হোসেন।

তিনি বলেন, “নাদিহা কানাডায় থাকতেন। শিকাগোয় তার খালাকে দেখতে গিয়েছিলেন। ফেরার সময় এ দুর্ঘটনা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।”

Travelion – Mobile

মো. নূর আলী ও সেলিনা আলী দম্পতির দ্বিতীয় কন্যা নাদিহা আলী।

ইউনিক গ্রুপের এমডি নূর আলী শিকাগোয় রয়েছে। নাদিহার মা সেলিনা বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র যাচ্ছেন।

দুর্ঘটনাজনিত মৃত্যুর কারণে সেখানকার আনুষ্ঠানিকতা শেষে নাদিহার লাশ দাফনের পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

নূর আলীর মালিকাধানীন পত্রিকা আমাদের সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রে জানাজার পর তার দাফন সেখানেই সম্পন্ন হবে।
তার মৃত্যুতে গভীর দুঃখ ও সমবেদনা জানিয়েছে ইউনিক গ্রুপ। গ্রুপের প্রধান কার্যালয় এবং গ্রুপের সব ইউনিটে নাদিহার জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

এছাড়া নাদিহার মৃত্যুতে নতুন ভিশন লিমিটেডের পরিচালক মোহাম্মদ আলী হোসেন গভীর শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আমাদের সময় ও বিজনেস পোস্টের সম্পাদক, উপদেষ্টা সম্পাদক, নির্বাহী সম্পাদকসহ সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীরাও এ দুর্ঘটনায় গভীর শোক জানিয়েছেন।

সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!