যুক্তরাষ্ট্রের গ্রেটার খুলনা সোসাইটির নতুন কমিটি

সভাপতি এলিন, সম্পাদক আল আমিন

উত্তর আমেরিকার অন্যতম সামাজিক সংগঠন গ্রেটার খুলনা সোসাইটি অব ইউএসএ’র নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটিতে ওয়াহিদ কাজী এলিন সভাপতি এবং শেখ মোহাম্মদ আল আমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (৬ নভেম্বর) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের কাবাব কিং পার্টি হলে সংগঠনের অধিকাংশ সদস্যের উপস্থিতিতে বিশেষ সভায় প্রধান উপদেষ্টা ডা. খন্দকার মাসুদুর রহমান ২০২৩-২০২৪ সালের জন্য ১৯ সদস্যের নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন। সভায় সর্বসম্মতিক্রমে নতুন কার্যকরী কমিটি অনুমোদন পায়।

Travelion – Mobile

যুক্তরাষ্ট্র প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

সংগঠনের বিদায়ী সভাপতি মুরারী মোহন দাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরদার মুনির হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ডা. খন্দকার মাসুদুর রহমান।

অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা নিউইয়র্ক পুলিশের ল্যাফটেন্ট সৈয়দ এনায়েত আলী, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্ণেল খন্দকার ফরিদুল আকবর ও তার সহধর্মিনী স্বপ্না আকবর, সাবেক ক্যাডেট মোহাম্মদ আসাদ ও কমিউনিটি এক্টিভিস্ট নাজমুল শ্যামল।

বাকি নির্বাচিতরা হলেন সিনিয়র সহ সভাপতি শেখ মো. নওশাদ আক্তার, সহ সভাপতি শেখ হাসান আলী ও ইসমত জাহান পলি, সহ সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, কোষাধ্যক্ষ শেখ আনোয়ার হোসেন, কল্যাণ সম্পাদক শেখ সেকেন্দার আলী, সাংগঠনিক সম্পাদক হাওলাদার শাহিনুল ইসলাম, প্রচার ও দপ্তর সম্পাদক মোহাম্মদ মাহবুবুর রহমান, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ শাহিনুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আনোয়ারুল হক, মহিলা বিষয়ক সম্পাদক ইসমত জাহান পপি।

কার্যকরী সদস্য হয়েছেন মুরারী মোহন দাস, শেখ ফারুকুল ইসলাম, সরদার মুনির হোসেন, বিলকিস ফাতিমা লাভলী, শেখ মোহাম্মদ সবুর এবং মোহাম্মদ ঈদ ই আমিন।

অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা ডা. খন্দকার মাসুদুর রহমান নতুন কার্যকরী কমিটি গঠনে সর্বাত্মক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

নব নির্বাচিত সভাপতি ওয়াহিদ কাজী এলিন এবং সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আল আমিন তাদের নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সার্বিক সহযোগিতা কামনা করেন।

তারা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করে সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে। বলেন, বৃহত্তর খুলনাবাসীর কল্যাণে সংগঠনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার প্রয়াস থাকবে সবসময়।

আরও পড়তে পারেন :
নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের বার্ষিক সম্মাননা
যুক্তরাষ্ট্রে জাতীয় সংবিধান দিবস উদযাপন
মিশিগানে ‘বাংলাটাউন’ নামফলকে কালি লেপন, ক্ষোভ-নিন্দার ঝড়
নিউইয়র্ক মাতলো লালন উৎসবে
যুক্তরাষ্ট্রে উদীচীর ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
নিউইয়র্কে আরেকটি ‘লিটল বাংলাদেশ’
মিশিগানে ভায়োলেটসের ২য় বর্ষপূর্তি উদযাপন

বিদায়ী সভাপতি মুরারী মোহন দাস নতুন কার্যকরী কমিটিকে অভিনন্দন জানিয়ে বৃহত্তর খুলনাবাসীর সেবায় তাদের আরো বড় ভূমিকা প্রত্যাশা করেন।

সভায় আগামী ফেব্রুয়ারির ২য় সপ্তাহে নতুন কমিটির অভিষেকের সিদ্ধান্ত নেওয়া হয়। এ লক্ষে শেখ ফারুকুল ইসলাকে আহ্বায়ক এবং শেখ কামাল হোসেনকে সদস্য সচিব করে ৭ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!