পুর্তগালে বাংলাদেশি যুবকের আত্মহত্যা, নেপথ্যে প্রেম

পর্তুগালের রাজধানী লিসবনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন প্রবাসী বাংলাদেশি যুবক রনি দাস। সোমবার রাতে নিজ কর্মস্থল আলমেদা ফোরামের পার্শ্ববর্তী একটি পার্কের গাছ থেকে রনির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

কাজ থেকে বাসায় ফেরার পথে রাত আনুমানিক নয়টায় রনি আত্মহত্যা করেন বলে পুলিশের প্রাথমিক তদন্তে ওঠে আসে। বর্তমানে আলামেদার গার্সিয়া ডি ওরটা হাসপাতালে রনির মরদেহটি রাখা হয়েছে।

নিহত রনির গ্রামের বাড়ী ঢাকা জেলার সাভার থানার বনগ্রাম ইউনিয়নে।

Travelion – Mobile

অতিরিক্ত মানসিক চাপ ও ডিপ্রেশনে থেকে রনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা রুম মেটদের। রনির আত্মহত্যা পেছনে মূল কারণ প্রেম বলে জানিয়েছেন দেশে থাকা তার মামা ।

মামা জানান, রনির সঙ্গে দেশে এক মেয়ের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। ধর্মীয় গোত্র মিল না থাকায় রনির পরিবার মেয়েকে এবং তাদের ভালোবাসাকে মেনে নিতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে তার মধ্যে হতাশা কাজ করে। গত কয়েক মাস থেকে মানসিক চাপ ও ডিপ্রেশনে ছিলেন তিনি।

রুমমেটরা জানিয়েছে, রনি বেশ কিছুদিন ধরে অতিরিক্ত মানসিক চাপ ও ডিপ্রেশনে ছিলেন। দেশে ছুটি কাটিয়ে মাস কয়েক আগে পর্তুগালে ফিরে আসার পর রনিকে বেশ হতাশার মধ্যে দেখা যায়। মানসিক অবস্থা ক্রমেই খারাপ হতে থাকলে ডাক্তারের কাছেও গিয়েছিলেন তিনি।

রনির অকাল মৃত্যুতে লিসবনে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!