পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন পুনর্মিলনী

২০১৫ সালে প্রতিষ্ঠিত হয় পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন। পর্তুগালে বাংলাদেশি কমিউনিটির উন্নয়নে কাজ করে যাচ্ছে। অভিবাসীদের কল্যাণ এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের মাধ্যমে নানা সমস্যার নিরসনে সংগঠনটির বেশ অবদান আছে।

গেল সোমবার রাতে লিসবনের একটি অভিজাত রেস্তোরাঁয় জাকজমকের সাথে হয়ে গেল পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের পুনর্মিলনী। অনুষ্ঠানে সংগঠনের নতুন সদস্যদের বরণ করে নেয়া হয়।

সংগঠনের সভাপতি রানা তসলিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি ও ব্যবসায়ী শাহিন সায়ীদ, সাধারণ সম্পাদক প্রবাসী কবি ও ছড়াকার মোরশেদ কমল, সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও পর্তুগাল অভিবাসন অধিদফতরের সহকারী অফিসার মঈন উদ্দিন আহমেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদিকা ফৌজিয়া তালুকদার।

Travelion – Mobile

সংগঠনের ভবিষ্যৎ কর্মপরিকল্পনার নানা দিক তুলে ধরে নেতারা নবীন-প্রবীণদের সমন্বয়ে নতুন করে কার্যকরী কমিটির মাধ্যমে সংগঠনের উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের পুনর্মিলনীতে বক্তব্য রাখছেন সভাপতি রানা তসলিম উদ্দিন
পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশনের পুনর্মিলনীতে বক্তব্য রাখছেন সভাপতি রানা তসলিম উদ্দিন

সভাপতি জানান, সংগঠনের কার্যক্রম খুব শিগগিরই বাংলাদেশে সম্প্রসারণ করা হবে। একজন সদস্য ঢাকায় স্থায়ী কার্যালয় প্রতিষ্ঠার লক্ষ্যে জমি দান করার আগ্রহ প্রকাশ করেছেন।

এ ছাড়া পর্তুগাল অভিবাসন অধিদফতর ও স্থানীয় বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার সঙ্গে আরও বেশি কাজ করার পরিকল্পনারকথা জানান সভাপতি রানা তসলিম উদ্দিন ।

আগের খবর
দুর্বৃত্তের গুলি, পা কেটে প্রাণে বাঁচলেন পর্তুগাল প্রবাসী

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!