নিজের বলার মত একটা গল্প’র কাতার প্রবাসীদের মিটআপ

‘স্বপ্ন দেখুন সাহস করুন, শুরু করুন এবং লেগে থাকুন সাফল্য আসবেই’ এই স্লোগানকে নিয়ে ফেসবুক ভিত্তিক সংগঠন ‘নিজের বলার মত একটা গল্প’। তরুণ-তরুণীদের নিয়ে উদ্যোক্তা বিষয়ক অনলাইন কর্মশালা ও প্রশিক্ষণের বিশাল নেটওয়ার্ক গড়ে উঠেছে সংগঠনটির। শাখা ছড়িয়েছে দেশের ৬৪ জেলায় এবং বিশ্বের ৫০টি দেশে।

এই সংগঠনের কাতার প্রবাসীদের তৃতীয় মিটআপ শুক্রবার (১৫ নভেম্বর) কাতারের রাজধানী দোহারের নিউ জামান হোটেলে অনুষ্ঠিত হয়। জাতীয় সংগীত পরিবেশনা দিয়ে শুরু। এরপর পবিত্র কোরআন তেলাওয়াত করেন নূরে আলম জাহাঙ্গীর।

কাতারের কান্ট্রি অ্যাম্বাসেডর মোহাম্মদ শওকত আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন নুজুম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ। সি এম হাসানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন লাক্সারিয়াস ফ্যাশনের স্বত্বাধিকারী মোহাম্মদ ফরহাদ হোসেন ও নুজুম গ্রুপের অ্যাডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ।

Travelion – Mobile

অনুষ্ঠানে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন গ্রুপের ফাউন্ডার ইকবাল বাহার জাহিদ। বক্তব্য রাখেন মোহাম্মদ আল আমিন হোসেন, সুমন ঘোষ, কামরুল হাসান, আব্দুল মোতালেব, আবু বক্কর সিদ্দিক, আব্দুস শক্কুর, সাইফুল ইসলাম, হাবিবুর রহমান, মুবিন ও লিপি রহমানসহ কাতারের সকল সদস্য।

এসময় প্রধান অতিথি বলেন, তরুণ উদ্যোক্তাদের ব্যবসা সম্প্রসারণ ও নিজের ব্যক্তিত্বকে সুপ্রতিষ্ঠিত করার জন্য নিজের বলার মত একটা গল্প বিশাল বড় একটি প্ল্যাটফর্ম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে ভাল কাজ হয় এটি তার বাস্তব উদাহরণ।

[প্রিয় পাঠক, আকাশযাত্রা প্রবাস বিভাগে আপনিও লিখতে পারেন। রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিকসহ কমিউনিটির নানান খবর, সংগঠনের খবর, ভ্রমণ, আড্ডা,আনন্দ-বেদনার গল্প, ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। লেখা ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়]

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!