নিউইয়র্কে ‘সাংস্কৃতিক চেতনাবোধের সম্মিলনী’

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ‘সাংস্কৃতিক চেতনাবোধের সম্মিলনী’ শিরোনামে আলোচনা সভা করেছে সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটি।

শনিবার জ্যাকসন হাইটসে একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত এ আয়োজনে সহায়তা করে জোটের উত্তর আমেরিকা শাখা। সভার স্লোগান ছিল ‘মুক্ত মানবিকতার সমবাদ-নগরে প্রান্তরে দেশে দেশান্তরে’।

যুক্তরাষ্ট্রের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

জোটের উত্তর আমেরিকা শাখার সভাপতি মিথুন আহমেদের সভাপতিত্বে এবং আবির আলমগীরের সঞ্চালনায় বক্তব্য দেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহকাম উল্লাহ, উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য সারা যাকের, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আহমেদ হোসেন ও মাহতাব সোহেল।

আরও উপস্থিত ছিলেন লুৎফুন্নাহার লতা, এ্যানি ফেরদৌস, নিনি ওয়াহেদ, সেলিমা আশরাফ, মুজিব বিন হক, সালেক খান, আমাউদ-দৌলাহ, আশরাফুল হাসান বুলবুল, আবির আলমগীর ও ফাহিম রেজা নূর।

আরও পড়তে পারেন : যুক্তরাষ্ট্রপ্রবাসী নেতা কাদের মিয়া চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা

আহকাম উল্লাহ বলেন, “বাংলাদেশে বর্তমানে সবচেয়ে বড় সংকট হচ্ছে মুক্তিযুদ্ধে অর্জিত অসাম্প্রদায়িক চেতনার দেশটি হঠাৎ করে মুসলমানের দেশে পরিণত হচ্ছে। সেই বাংলাদেশটাকে যদি আবার আমরা বাংলার হিন্দু, বাংলার বৌদ্ধ, বাংলার খ্রিস্টান, বাংলার মুসলমান, আদিবাসী, পাহাড়িদের বাংলাদেশে না আনতে পারি, তাহলে ওই বাংলাদেশটাতে আমরা থাকতে পারবো না।”

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!