নিউইয়র্কের গভর্নর নির্বাচনে বাংলাদেশি কমিউনিটির সমর্থন চাইলেন ক্যাথি হুকুল

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক অঙ্গরাজ্যের আসন্ন গভর্নর নির্বাচনে ব্রঙ্কসের বাংলাদেশি কমিউনিটির সমর্থন চাইলেন ডেমোক্র্যাট প্রার্থী ও বর্তমান গভর্নর ক্যাথি হুকুল ।

গত ১ নভেম্বর ব্রঙ্কসের খলিল হালাল চায়নিজ হলে আয়োজিত নির্বাচনী প্রচারণা সভায় ক্যাথি হুকুল অসম্পূর্ণ কাজ শেষ করার লক্ষে গভর্ণর পদে তাকে পুনর্নির্বাচিত করার আহ্বান জানান।

যুক্তরাষ্ট্রে প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

খলিল বিরিয়ানী হাউজ ও চাইনিজ রেস্টরেন্টের প্রেসিডেন্ট ও সিইও বিশিষ্ট রন্ধনশিল্পী মো. খলিলুর রহমান, সমাজকর্মী মাজেদা উদ্দিন, রাজনীতিক আব্দুর রহিম বাদশাসহ বাংলাদেশি কমিউনিটি নেতারা গভর্নর ক্যাথি হুকুলকে ফুলেল শুভেচ্ছা জানান।

মূলধারার নারী নেত্রী মাজেদা উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে গভর্ণর ক্যাথি হুকুল ছাড়াও বক্তব্য রাখেন স্টেট অ্যাসেম্বলিওমেন ন্যাথালিয়া ফার্নান্দেজ, অ্যাসেম্বলিওমেন কারিনাজ রেইজ, কাউন্সিলওমেন আমান্ডা ফারিয়াজ।

সভায় মূলধারার রাজনীতিক, ব্যবসায়ী, সংস্কৃতিকর্মী, সাংবাদিকসহ বাংলাদেশি কমিউনিটি নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন :
নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের বার্ষিক সম্মাননা
নিউইয়র্ক মাতলো লালন উৎসবে
যুক্তরাষ্ট্রে উদীচীর ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
যুক্তরাষ্ট্রের দিনাজপুর জেলা সমিতির নতুন কমিটি
মিশিগানে ভায়োলেটসের ২য় বর্ষপূর্তি উদযাপন

গভর্নর নির্বাচনে রিপালিকান লী জালদীনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন ডেমোক্র্যাট ক্যাথি হকুল । গত ২৮ জুনে রাজ্যের প্রাইমারি নির্বাচনে স্ব স্ব দলের পক্ষ থেকে তারা নির্বাচিত হয়েছেন।

গত চার দশক থেকে নিউইয়র্ক অঙ্গরাজ্যের গভর্নর পদে কোনো রিপাবলিকান জয় পাননি। সর্বশেষ নির্বাচিত ডেমোক্র্যাট গভর্নর এন্ড্রু কুমো যৌন ক্যালেংকারির অভিযোগে পদত্যাগ করলে লেফটেনেন্ট গভর্নর ক্যাথি হকুল দায়িত্ব গ্রহণ করেন।

যুক্তরাষ্ট্রে প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

মধ্যপন্থি নেতা হিসেবে পরিচিত ক্যাথি হকুল গভর্নর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য দলের মধ্যে চ্যালেঞ্জে পড়েছিলেন। সিটি পাবলিক অ্যাডভোকেট জুমেইন উইলিয়ামস এবং ল্য আইল্যান্ড থেকে নির্বাচিত কংগ্রেসম্যান টমাস সাউজিকে সহজেই প্রাইমারিতে পরাজিত করেছেন ক্যাথি হকুল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!