দুবাইয়ে বাংলাদেশির জিমে অলিম্পিক চ্যাম্পিয়নদের বিশেষ ফিটনেস সেশন

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি মালিকানাধীন ভিআইপি জিম সেন্টারের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অলিম্পিক গোল্ড মেডেলিস্টদের নিয়ে বিশেষ ফিটনেস সেশন অনুষ্ঠিত হয়।

দুবাইয়ের আল মিনায় ভিআইপি জিমের সেন্টারে আয়োজিত বিশেষ ফিটনেস সেশনে অংশ নেন অলিম্পিক গোল্ড মেডেলিস্ট কেভিন ল্যাবরোনি, সত্ত্বাধিকারী বেলাল হোসেন, অলিম্পিক চ্যাম্পিয়ন মিস ওলঘা, ওয়ার্ল্ড ক্লাসিক মিস্টার অ্যালেক্স, মিস রোজা, আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম নারী বডি বিল্ডার মাকসুদা মৌ৷

অলিম্পিক চ্যাম্পিয়নরা স্বাস্থ্য সচেতনতার উপর গুরুত্ব দিতে সবাইকে আহ্বান জানান৷

ভিআইপি জিমের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশেষ ফিটনেস সেশনে অংশ নেন অলিম্পিক গোল্ড মেডেলিস্টরা
ভিআইপি জিমের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশেষ ফিটনেস সেশনে অংশ নেন অলিম্পিক গোল্ড মেডেলিস্টরা

তারা বলেন, নিয়মিত শরীর চর্চা করলে প্রত্যক্ষ ও পরোক্ষ উপকারিতা রয়েছে। হার্ট, হাড়, মেজাজ, আবেগ, ত্বকের স্বাস্থ্যের উন্নতি করে এবং একইভাবে ওজন নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে।

Travelion – Mobile

‘অন্যদিকে, অতিরিক্ত এক্সারসাইজ করলে বিপরীত ফল হতে পারে এবং প্রকৃতপক্ষে এটি শরীরে অত্যন্ত বিপজ্জনক প্রভাব ফেলতে পারে’, তারা বলেন।

আমিরাতের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

বিশ্ববিখ্যাত ফিটনেস ট্রেইনাররা বলেন, মার্কিন সরকারের ২য় সংস্করণের শারীরিক কার্যকলাপ নির্দেশিকায় প্রাপ্তবয়স্কদের সপ্তাহে প্রায় ১৫০-৩০০ মিনিট মাঝারি শরীরচর্যার পরামর্শ দেওয়া হয়।

আরও পড়তে পারেন : রেমিট্যান্সে বড় পতন আমিরাতে, বাংলাদেশ ব্যাংকের তথ্য

প্রতি সপ্তাহে প্রায় ৭৫-১৫০ মিনিট জোরালো গতিতে অ্যারোবিক এক্সারসাইজের সুপারিশ করা হয়। আর এর থেকে বেশি এক্সারসাইজ করলে তা অতিরিক্ত-এক্সারসাইজ বলে বিবেচিত হয়।

সত্ত্বাধিকারী বেলাল হোসেন বলেন, প্রবাসীদের মাঝে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করার লক্ষ্যে বেশ কয়েকবছর থেকে কাজ করে যাচ্ছি৷ আন্তর্জাতিকভাবে স্বীকৃত ফিটনেস মাস্টারদের মাধ্যমে এই প্রতিষ্ঠান চলে৷

আরও পড়তে পারেন : আমিরাতে ‘বাংলাদেশ পোশাক শিল্প মালিক সমিতি’র আত্মপ্রকাশ

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ম্যানেজার মোহাম্মদ ফারুক, মোহাম্মদ ইউসুফ, ব্যবসায়ী মুজিবুর রহমানসহ আমিরাতে বসবাসরত বিভিন্ন দেশের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!