দুঃসময়ের নেতাকর্মীদের নিয়েই জার্মান আওয়ামী লীগ গঠন করা হবে

সম্মেলন ২০২২ প্রস্তুতি সভায় নেতারা

“বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনাবাস্তবায়নে দলের দুঃসময়ে সক্রিয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে একটি শক্তিশালী জার্মান আওয়ামী লীগ গঠন করা হবে”।

রোববার ফ্রাঙ্কফুর্ট শহরের একটি মিলনায়তনে বিপুলসংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণে অনুষ্ঠিত সম্মেলন ২০২২-এর প্রস্তুতি সভায় এমন প্রত্যাশা ও প্রতিশ্রুতির কথা জানালেন জার্মান আওয়ামী লীগের নেতারা।

জার্মান আওয়ামী লীগের প্রবীণ নেতা, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল হক সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জার্মান আওয়ামী লীগের সিনিয়র নেতা, বার্লিন শাখার সাবেক সভাপতি মিজানুর হক খান।

Travelion – Mobile

আরও পড়তে পারেন : জার্মানিতে অভিবাসন সহজ করবে ‘অপরচুনিটি কার্ড’

আওয়ামী লীগ নেতা হাকিম টিটু ও নজরুল ইসলাম খালেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, মোহাম্মাদ শাহাবুদ্দিন, ইউনুস আলী খান, মাবু জাফর স্বপন, হাসনাত মিয়া। প্রধান বক্তা ছিলেন হাফিজুর রহমান আলম।

বক্তব্য দিচ্ছেন জার্মান আওয়ামী লীগের অন্যতম নেতা, বার্লিন শাখার সাবেক সভাপতি মিজানুর হক খান।
বক্তব্য দিচ্ছেন জার্মান আওয়ামী লীগের অন্যতম নেতা, বার্লিন শাখার সাবেক সভাপতি মিজানুর হক খান।

প্রধান অতিথি মিজানুর হক খান তার বক্তব্যে বলেন, “পয়লা অগাস্ট গণভবনে জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করেছি। নেত্রী আমাকে দ্রুত গণতান্ত্রিক নিয়মে একটি ঐক্যবদ্ধ সম্মেলন বার্লিনে করার দিক নির্দেশনা দেন।

“সেই সম্মেলনের প্রস্তুতি হিসাবেই জার্মানির গুরুত্বপূর্ণ শহরগুলোতে নেতা কর্মীদের সাথে মতবিনিময় করছি। ফ্রাঙ্কফুর্টের আজকের এই সভা সেই কর্মসূচির একটি অংশ। আমরা আশা করি অক্টোবরের মধ্যে আমরা আপনাদেরকে একটি একক ঐক্যবদ্ধ সম্মেলন উপহার দেব”, তিনি যোগ করেন।

জার্মান আওয়ামী লীগের নেতারা বলেন, ঐক্যবদ্ধ জার্মান আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। নেত্রীর নির্দেশনা মেনে দ্রুত জার্মান আওয়ামী লীগের ঐক্যবদ্ধ সম্মেলন করা হবে।

আরও পড়তে পারেন : বাংলাদেশের প্রধানমন্ত্রীকে আনুষ্ঠানিক সংবর্ধনা দিয়েছে ভারত

সভায় আরও বক্তব্য রাখেন, মোবারক আলী ভূঁইয়া বকুল, খান লিটন, মাসুদুর রহমান মাসুদ, নূরে আলম সিদ্দিকী রুবেল, কামরুজ্জামান, মায়েদুল ইসলাম তালুকদার বাবুল,বীর মুক্তিযাদ্ধা আবদুল ওয়াদুদ, ইসমাইল হোসেন, কামাল ভূইয়া, আবদুল মালেক, রোকেয়া রোথে, আবদুল আজিজ চৌধুরী, মনোয়ার সরদার, আলমগীর আলী আলম, মুরাদ মাহমুদ বেপারী,কামাল বেপারী, সূর্য কান্ত ঘোষ, শেখ রেদোয়ানসহ অনেকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!