থাইল্যান্ডে স্ত্রীকে হত্যা, গ্রিসে স্বামী গ্রেফতার

তিন বছর আগে থাইল্যান্ডে স্ত্রীকে খুনের দায়ে ৪৬ বছর বয়সী স্বামীকে গ্রিসের রাজধানী এথেন্স থেকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত এথেন্সের একটি দোকানের রাত্রিকালীন নিরাপত্তারক্ষীর চাকরি করেন।

বৃহস্পতিবার বিকেলে এথেন্স সিকিউরিটি সাব-ডিরেক্টরেটের পুলিশ অফিসারদের একটি দল এই গ্রিক নাগরিককে গ্রেপ্তার করে।অভিযুক্ত ২০১৯ সালের ফেব্রুয়ারিতে থাইল্যান্ডের ফুকেটে ৪৩ বছর বয়সী তরুণী স্ত্রী নিরামন বিয়া আউকাউয়কে হত্যা করেছিলেন।

গ্রিসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

Travelion – Mobile

বিউটিশিয়ানের পেশায় থাকা হতভাগ্য তরুণী ২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারিতে ফুকেটের ব্যাং তাও এলাকায় নিজ বাসায় স্বামীর হাতে নৃশংস মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন।

থাই পুলিশ অ্যাপার্টমেন্টের নিজ শয়নকক্ষের বিছানায় মুখে কালো কাপড় বাঁধা এবং হাতকড়া পরা অবস্থায় তরুণীর মরদেহ উদ্ধার করে।

কয়েকদিন ধরে সমস্ত যোগাযোগ বন্ধ থাকায় তার পরিবার অ্যাপার্টমেন্টের মালিকের সঙ্গে যোগাযোগ করে। সে সূত্রে মালিক অ্যাপার্টমেন্টের ভিতরে গিয়ে এ ভয়ঙ্কর দৃশ্যের মুখোমুখি হন। পরে পুলিশকে খবর দিয়েছিলেন।

আরও পড়তে পারেন : ইউরোপ যাত্রা : ‘অসুস্থ সাগরকে জঙ্গলে ফেলে গেল দালাল ও সঙ্গীরা’

বিয়াকে শেষবার জীবিত দেখা গিয়েছিল ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় যখন নিরাপত্তা ক্যামেরা দম্পতিকে ঘরে প্রবেশ করতে দেখা যায়। এরপরের ৪ দিন তাকে অ্যাপার্টমেন্ট থেকে বের হতে দেখা যায়নি।

তদন্ত অনুসারে হত্যার পর, ১৬ ফেব্রুয়ারি গ্রিক ব্যক্তি ফুকেটের ব্যাং তাওতে ভাড়া করা অ্যাপার্টমেন্ট ছেড়ে চলে যান, যেখানে তার বিউটিশিয়ান স্ত্রীর মরদেহ পাওয়া যায়। তিনি ওই দিন ফুকেট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাইয়ের ফ্লাইট ধরেছিলেন।

আরও পড়তে পারেন : গ্রিসের জাতীয় পতাকার পেছনের ইতিহাস

তখন বিউটিশিয়ানের নৃশংস হত্যাকাণ্ড নিয়ে থাই মিডিয়ায় ব্যাপক ঝড় ওঠেছিল। দেশটির পুলিশ প্রধান কর্নেল সেন কোয়ানিমিট ঘোষণা করেছিলেন যে “যদি তিনি থাইল্যান্ডে ফিরে আসেন তবে তাকে গ্রেপ্তার করা হবে”।

বিয়ার আত্মীয়রা জানান, ওই ব্যক্তি অদ্ভু, খিটখিটে এবং অত্যন্ত কৌশলী পুরুষ। তিনি স্ত্রীর প্রতিটি পদক্ষেপ নিয়ন্ত্রণ করতে চেয়েছিল।

গ্রিসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

তারা আরও বলে যে, তিনি উন্মাদভাবে ঈর্ষান্বিত ছিল এবং স্ত্রীকে সবসময় বলতো,’যদি’ছেড়ে গেলে তাকে হত্যা করা হবে।

গ্রেফতারকৃত স্বামী ২০১৬ সালে বিউটিশিয়ানকে বিয়ে করেন। গ্রিসে তার আগের সংসারের একটি মেয়ে রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!