ডেনমার্ক আওয়ামী লীগের জাতীয় শোক দিবস পালন

জাতির পিতা ও বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে ডেনমার্ক আওয়ামী লীগ। এই উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মহফিলের আয়োজন করা হয়।

কোপেনহেগেন নরোব্ররোর একটি হল রুমে ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সস্পাদক মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সস্পাদক নাঈম উদ্দিন খাঁনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা বাবু সুভাষ ঘোষ, রাফায়েতুল হক মিঠু, সহ-সভাপতি কাজী আনোয়ার,যুগ্ম সাধারন সস্পাদক বোরহান উদ্দিন ,বেলাল হোসেন রুমি,সাংগঠনিক সস্পাদক শামীম খালাসী, মোহাম্মদ সোহাগ, অর্থ সস্পাদক মোহাম্মদ খোকন এবং কার্ষকারী কমিটির সদস্য মো. ওয়ালী হোসাইন রিপন, সেলিম আহম্মেদ,আলী হোসেন।

বক্তারা জাতিরজনকসহ ১৫ আগস্টের কালো রাতে শহীদ সকলের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, “বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম। তিনি ছিলেন স্বাধীন, সার্বভৌম ও স্বনির্ভর রাষ্ট্রের স্বপ্নদ্রষ্টা। প্রধানমন্ত্রীর সাথে আমরাও এই শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বদ্ধপরিকর”।

Travelion – Mobile

অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু, বঙ্গমাতা, জাতীয় চারনেতা, ভাষা শহীদ ও ১৯৭৫এর ১৫ই আগস্ট শহীদ ও মুক্তিযুদ্ধে শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করে তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মিলাদ ও দোয়া পরিচলনা করেন সংগঠনের ধর্ম বিষয়ক সস্পাদক সফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম তুহীন খাঁন, যুব ও ক্রীড়া সম্পাদক :আনোয়ার হোসেন পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিপন মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক শরীফুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান, অভিবাসন সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, কার্ষকারী কমিটির সদস্য অনু মিয়া, তাজবির আহমেদ, রাজু আহম্মেদ, নাজিম উদ্দিন, রাসেল মাতবার, এরশাদ মিয়া, নিজাম উদ্দিন বলী, বাবু, সোহেল খাঁন, সফিকুর রহমান, আব্দুর রহমান, আবু সোয়েব, সাইদুর রহমান,নাজমুল ইসলাম,সাফায়েত অন্তর,সামছু আলম, রনি ওমর, ও শামীম খাঁন,গোলাম রাব্বী, মোহামদ ইউসুফ, শরিফুল ইসলাম।

এছাড়াও ডেনমার্ক আওয়ামী যুব লীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্র লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!