জেল হত্যা দিবসে ইতালি আওয়ামী লীগের আলোচনা-দোয়া মাহফিল

জেল হত্যা দিবস উপলক্ষে ইতালি আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ নভেম্বর রোমের রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক জি এম কিবরিয়া।

সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেনের সভাপতিত্বে ছিলেন এবং সাধারণ সম্পাদক মো.আলমগীর হোসেনের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি, শাহ আলম, আব্দুর রশিদ, মুজিবর শিকদার, অনুপ ঘোষ সহ যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, শ্রমিক লীগের নেতারা।

Travelion – Mobile

বক্তারা বলেন, একটি স্বাধীন দেশের স্থপতি ও স্বপ্ন দ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পথ ধরেই জাতীয় এই চার নেতা ছিলেন দেশের চারটি স্তম্ভ। কিন্তু কু চক্রী মহল এই চার নেতাকে নির্মমভাবে জেলে হত্যা করে স্বাধীন দেশের মাটি কে কলঙ্কিত করতে চেয়েছিল। কিন্তু গণ মানুষের অধিকার আদায়ের সংগঠন আওয়ামী লীগ একটি সোনার বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয়ে সকল ষড়যন্ত্র কে প্রতিহত করেছে।

বক্তারা আরো বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন কে কেন্দ্র করে পুনরায় দেশে ষড়যন্ত্র ও কুচক্রী মহল তাদের ঘৃণিত তৎপরতা বাস্তবায়নের লক্ষে উঠে পড়ে লেগেছে। কাজেই সকল মুজিব আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হয়ে আগামী নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে পুনরায় বিজয়ী করার লক্ষে কাজ করে যেতে হবে।

প্রধান অতিথি জি এম কিবরিয়া বলেন, ইতালি আওয়ামী লীগ প্রধানমন্ত্রীর নির্দেশ ও সাংগঠনিক নিয়ম মেনেই তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। কাজেই স্যোসাল মিডিয়ায় অপপ্রচার দেখে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!