নিউইয়র্ক পুলিশে ৩ বাংলাদেশির পদোন্নতি

পেশাদারিত্বে দক্ষতা, মেধা ও কাজের প্রতি সর্বোচ্চত্যাগের জন্য নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের (এনওয়াইপিডি) আরও ৩ বাংলাদেশি-আমেরিকান পদোন্নতি পেয়েছেন।

এর মধ্যে সার্জেন্ট ডিটেকটিভ স্কোয়াডের মর্যাদাপূর্ণ পদে পদোন্নতি পেয়েছেন সার্জেন্ট এরশাদুর সিদ্দিক। এ ছাড়া সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন ডিপার্টমেন্টের চৌকস অফিসার আসহাফিক চৌধুরী ও রাইসুল ইসলাম ।

গত ৩১ অক্টোবর নিউইয়র্ক সিটিতে এনওয়াইপিডি’র পুলিশ একাডেমিতে ক জমকালো অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্তদের বিশেষ সম্মাননা জানানো হয়।

Travelion – Mobile

অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ কমিশনার এডওয়ার্ড এ ক্যাবানের কাছ থেকে তারা সার্টিফিকেট গ্রহণ করেন।

পরিবারের সদস্যসহ পদোন্নতিপ্রাপ্তরা
পরিবারের সদস্যসহ পদোন্নতিপ্রাপ্তরা

বিশ্বের অন্যতম চৌকস পুলিশ ডিপার্টমেন্ট হচ্ছে এনওয়াইপিডি। এই বাহিনীতে অসামান্য নৈপুন্য দেখিয়ে এর আগে আরও ডজনখানেক বাংলাদেশি গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হয়েছেন।

বর্ণিল এ অনুষ্ঠানে কর্মকর্তাদের পরিবার, প্রিয়জন ও স্বজনেরা উপস্থিত থেকে পদোন্নতিপ্রাপ্তদের উৎসাহ দিয়েছেন। যে উচ্ছ্বাস বিস্তৃত হয়েছে গোটা কম্যুনিটিতে। সদ্য পদোন্নতিপ্রাপ্ত এ তিনজনকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশি অ্যামেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্যাপ্টেন ক্যারম চৌধুরী এবং সেক্রেটারি ক্যাপ্টেন একেএম আলম।

উল্লেখ্য, এনওয়াপিডিতে বর্তমানে সহস্রাধিক বাংলাদেশি আমেরিকান কাজ করছেন। প্রায় সময়েই তারা নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতি লাভের মধ্য দিয়ে বিশ্বের রাজধানী ও জাতিসংঘের এই শহরে প্রকারান্তরে বাংলাদেশকেই মহিমান্বিত করছেন।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!