গ্রিসে প্রবাসী কল্যাণ মন্ত্রীকে আওয়ামী লীগের সংবর্ধনা

গ্রিসে সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ এম.পিকে প্রবাসীদের পক্ষ থেকে সংবর্ধনা দিয়েছে গ্রিস আওয়ামী লীগ।

শুক্রবার (২৭ নভেম্বর) রাজধানী এথেন্সের “বাংলা-গ্রিক ” শিক্ষা কেন্দ্রের অডিটোরিয়াম হলে আয়োজিত অনু্ষ্ঠানে গ্রিসের নানা প্রান্ত থেকে আসা সংগঠনের নেতা-কমী ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি মান্নান মাতব্বরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদারের পরিচালনায় ও সাংগঠনিক সম্পাদক লোকমান উদ্দিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কমিনিটি ইন গ্রিসের সভাপতি হাজী আব্দুল কুদ্দুস, সাবেক সভাপতি গোলাম মাওলা, গ্রিস আওয়ামীলীগের সহ -সভাপতি শেখ আলামিন, বাংলা-গ্রিক স্কুলের সভাপতি দাদন মৃধা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্ববায়ক রাসেল মিয়া,পীরগোস যুবলীগের আহ্ববায়ক শামীম ওসমান, এথেন্স মহানগর যুবলীগের যুগ্ম-আহ্ববায়ক ও ইউরো-বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক জাবেদ মাহমুদ।

গ্রিসে সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ এম.পিকে আওয়ামী লীগের সংবর্ধনা
গ্রিসে সফররত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ এম.পিকে আওয়ামী লীগের সংবর্ধনা

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলা-গ্রিক শিক্ষা কেন্দ্র ও গার্মেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নুরুল আমিন দেওয়ান, গ্রিস আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন, আবিদ হানজালা ও নান্নু খালাসী, সাংগঠনিক সম্পাদক সোহেল হাওলাদার, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক রফিক হাওলাদার, মহিলা সম্পাদিকা মৌসুমী পারভীন, যুবলীগের শেখ শাহিন, নীলা রহমানসহ আওয়ামীলীগ, যুবলীগ,শেখ রাসেল স্মৃতি সংসদ ও ছাত্রলীগের সকল নেতারা।

Travelion – Mobile

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে রেমিট্যান্সযোদ্ধা বাংলাদেশিদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে প্রবাসী কল্যাণ ইমরান আহমেদ বলেন,”দেশ এগিয়ে যাওয়ার মূল স্তম্ভ রেমিট্যান্স। তাই প্রবাসীদের মূল্যায়নে বদ্ধ পরিকর জননেত্রী শেখ হাসিনা সরকার সব ধরণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।”

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর আন্তরিক নির্দেশনায় সরকার করোনাকালীন পরিস্থিতিতে বাংলাদেশে আটকা পড়া প্রবাসীদের বিদেশে কর্মস্থলে ফিরত যেতে সকল প্রকার সহযোগিতাসহ দেশে থাকা প্রবাসীদের পুনর্বাসনের যথাসময়ে সহায়ক উদ্যোগ গ্রহণ করেছেন।

মন্ত্রী প্রবাসীদের তুলে ধরা বিভিন্ন দাবী পূরণের আশ্বাস দিয়ে দেন এবং গ্রিসে বসবাসরত প্রবাসীদের বৈধতার ক্ষেত্রে যাবতীয় সহযোগিতার জন্য গ্রিক সরকার ও স্থানীয় বাংলাদেশদূতাবাসকে উদ্যােগ নেওয়ার অনুরোধ জানানোর প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে গ্রিস গার্মেন্টস এসোসিয়েশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক নুরুল আমিন দেওয়ান ও বাংলা-গ্রিক শিক্ষা কেন্দ্রের পক্ষে থেকে সভাপতি দাদন মৃধা মন্ত্রীকে সম্মাননা স্মারক প্রদান করেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!