ওমানে নভেম্বের মাঝামাঝিতে মসজিদ খোলার সিদ্ধান্ত হবে

ওমানে করোনা পরিস্থিতি উন্নতি সাপেক্ষে নভেম্বরের মাঝামাঝি থেকে জনসাধারণের জন্য মসজিদ পুনরায় চালু করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

দেশটির আওকাফ ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের জারি করা বিবৃতিতে বলা হয়েছে, “আগামী নভেম্বের মাঝামাঝিতে দিকনির্দেশনা ও সতর্কতামূলক পদক্ষেপ অনুযায়ী মসজিদ ও উপাসনা স্থান খোলার বিষয়ে মন্ত্রণালয় যথাযথ সিদ্ধান্ত নেবে । খোলার বিষয়টিজারি করা হবে সুপ্রিম কমিটির প্রদত্ত করেনা সংক্রমণের সংখ্যা কমার স্থানীয় সূচকের উপর ভিত্তিতে।”

“মন্ত্রণালয় নিশ্চিত করেছে, কোভিড -১৯ প্রতিরোধে নিয়োজিত সুপ্রিম কমিটির সিদ্ধান্ত অনুসারে করোনাকালের শুরুতে বন্ধ হওয়া মসজিদ এবং উপাসনালয়গুলি পুনরায় চালু করার জন্য তাদের আগ্রহের বিষয়টি । কমিটি ২২ সেপ্টেম্বরে তার সভায় স্থানীয় এবং বৈশ্বিকস্তরে এই রোগের পুনরুত্থান এবং সারা বিশ্বে সংক্রমণ ও মৃত্যুর ক্রমবর্ধমান সংখ্যার উপর গভীর উদ্বেগ প্রকাশ করেছে, “বিবৃতিতে বলা হয়েছে

Travelion – Mobile

বিবৃতিতে আরও বলা হয়েছে, “মহামারীর বিস্তার এবং জনস্বাস্থ্যের উপর এর প্রভাব এবং এর ফলে সংক্রমণ ও মৃত্যুর পরিপ্রেক্ষিতে ইসলামী আইনে মানুষের আত্মা ও জীবন রক্ষার জন্য সতর্কতা অবলম্বন করা উচিত”।

YouTube video

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!