ইতালিতে প্রধানমন্ত্রীর নাগরিক সংবর্ধনা নিয়ে মিথ্যাচার-বিভ্রান্তির প্রতিবাদ

ইতালির রাজধানী রোমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাগরিক সংবর্ধনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ‘বিতর্কিত’ ভিডিওচিত্রের বিষয়ে ব্যাখ্যা দিয়েছে ইতালি আওয়ামী লীগ।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

তাদের দাবি, ইতালি আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ণ করে দলীয় বিশৃংখলা বাড়াতে দলের মধ্যে ঘাপটি মেরে থাকা মোস্তাকের প্রেতাত্মারা এমন হীন কর্মকাণ্ড জড়িত হয়েছে।

Travelion – Mobile

২৯ জুলাই রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনের নেতারা এ কথা বলেছেন।

লিখিত বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন নিশ্চিত করে বলেন, অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কোন শ্লোগান দেয়া হয়নি। এটা মূলত বিএনপি জামাতের মিথ্যাচার ও প্রোপাগন্ডা যা পুঁজি করে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা মাত্র।

সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন বলেন, দলীয় পদকে একনায়কতন্ত্রে কুক্ষিগত করে রাখার অপচেষ্টা, সাংগঠনিক ও গঠনতন্ত্রকে অবমাননা করে এরা উদ্দেশ্য প্রণোদিতভাবে অনুষ্ঠানে ‘ভুয়া’ ‘ভুয়া’ বলে চিৎকার করেছে, যা ছিল পূর্ব পরিকল্পিত।

সংবাদ সম্মেলনে এই ধরনের হীন কর্মকাণ্ডে ইতালি আওয়ামী লীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সেই সঙ্গে এ বিষয়ে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করারও ঘোষণা দেয় হয়।

সংবাদ সম্মেলনে অন্য মধ্যে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম কিবরিয়া, কে এম লোকমান হোসেন, হোসনে আরা কিবরিয়া, আবু সাঈদ খানসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!