অবশেষে আমি মুসলমান হয়ে গেলাম

বিখ্যাত ইউটিউবার জে কিমের ইসলাম ধর্ম গ্রহন

ওসমানীয় স্থাপত্যৈশলীর মসজিদের ধুসর বর্ণের গুম্বজেরছবিতে তার নামের উপর “আলহামদুলিল্লাহ” লেখা। ফেসবুক কভারে স্থান পেয়েছে কোন এক মসজিদের সামনে দাঁড়ানা তার ছবি।

ইসলাম ধর্ম গ্রহন করেছেন দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ইউটিউবার ও পপ গায়ক জে কিম। নিজের জনপ্রিয় ইউটিউব চ্যানলটিতে ৬ মিনিটের একটি ভিডিও ইসলাম গ্রহনের সেই মুহুর্ত আপলোড করে এই ঘোষণা দেন।

ভিডিওর শিরোনামে লেখা আছে ” অবশেষে আমি মুসলমান হয়ে গেলাম | শাহাদের মুহূর্ত” (Finally I became a Muslim | The moment of Shahada) । ভিডিওতে একজন আলেমের কাছ থেকে ইমান-আকিদার প্রাথমিক শিক্ষা নিতে দেখা যাচ্ছে কিমকে।

Travelion – Mobile

ইলাম গ্রহনের পর হযরত দাইদ (আ.) সাথে মিল রেখে নিজের নাম দিয়েছেন ‘দাউদ কিম’। সে সাথে বদলে গেছে তার ইউটিউব, ফেসবুকসহ সামাজিক যোগোেযাগ মাধ্যমের কভার ছবি। ইউটিউব স্থান পেয়েছে ওসমানীয় স্থাপত্যৈশলীর মসজিদের ধুসর বর্ণের গুম্বজেরছবিতে তার নামের উপর “আলহামদুলিল্লাহ” লেখা। ফেসবুক কভারে স্থান পেয়েছে কোন এক মসজিদের সামনে দাঁড়ানা তার ছবি।

অনেক আগ থেকেই ইসলাম ধর্মের প্রতি তার বিশেষ দূর্বলতা প্রকাশ পায় ইউটিউবে। প্রায়শই এই ধর্মের সৌন্দর্য ফুটিয়ে তুলে ইউটিউবে ভিডিও আপলোড করতেন কিম।

ইসলাম গ্রহন নিয়ে পোস্টে জে কিম বলেন, “যখন থেকেই ইসলাম ধর্ম নিয়ে আমি আগ্রহী হলাম আমার জীবনের অনেক কিছু পরিবর্তন হয়ে গেছে। আমি এখনো পুরােপুরি প্রস্তুত নই, তবুও একটু একটু করে ভাল মুসলিম হয়ে উঠবো। যদিও আগে আমি অনেক পাপ করেছি, এখন তওবা করে শুদ্ধ হতে চাই । আমি জন্মগত মুসলিম নই। তবে আমার বিশ্বাস, আল্লাহ সবসময় আমার সঙ্গে থাকবেন। সঠিক পথ দেখানো জন্য আল্লাহর প্রতি শুকরিয়া জানাচ্ছি।”

তার ইউটিউব সাবস্ক্রাইবার প্রায় ৬ লাখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!