স্পেনে প্রবাসী বাংলাদেশিদের ক্রিকেট টুর্নামেন্ট শুরু

স্পেনে প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে শুরু হয়েছে বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্ট। গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টে ৬টি প্রবাসী ক্রিকেট দল প্রতিদন্ধিতা করেছে।

সোমবার (১৮ অক্টোবর) রাজধানী মাদ্রিদের শহরতলীর এল কাসেল মাঠে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি আলামীন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান।

Travelion – Mobile

বক্তব্য রাখেন গ্রেটার ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক মিল্টন ভূঁইয়া কচি, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বাক্কার, সিলেট ফ্রেসকো কোম্পানির পরিচালক সাইফুল ইসলাম ইকবাল, বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক ক্রীড়া সম্পাদক আবু বক্কর তামিম ও বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের ক্রীড়া সম্পাদক সাঈদ আনোয়ার।

উদ্বোধনী খেলায় প্রতিদন্দীতাকারী দল টাইগার মাদ্রিদ ও ঢাকা ফ্রুতাস
উদ্বোধনী খেলায় প্রতিদন্দীতাকারী দল টাইগার মাদ্রিদ ও ঢাকা ফ্রুতাস

অনুষ্ঠানে অতিথিরা বলেন, পোশাক আর ক্রিকেট বাংলাদেশকে বহির্বিশ্বে ব্র্যান্ডের এক নতুন দিগন্ত সূচনা করেছে। প্রবাসের শত কর্মব্যস্ততার মধ্যে খেলাধুলা উন্নত ও সুস্থ মানসিকতা এবং এগিয়ে চলার পথে প্রবাসীদের জন্য উদ্দীপক হিসেবে কাজ করবে।

তারা স্পেনে প্রবাসী বাংলাদেশিরা ক্রিকেটে যাতে আরও উন্নতি করতে পারেন, সেজন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

আয়োজক ও খেলোয়াড়েরা প্রত্যাশা ব্যক্ত করে বলেন, ফুটবলের দেশ স্পেনে বাংলাদেশি বিভিন্ন কমিউনিটিগুলো এগিয়ে এলে ক্রিকেটের মাধ্যমে স্থানীয়রা বাংলাদেশকে চিনবে নতুনভাবে।

উদ্বোধনী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন টাইগার মাদ্রিদকে ৩৬ রানে হারিয়ে জয়ী হয় সাবেক চ্যাম্পিয়ন ঢাকা ফ্রুতাস ক্রিকেট টিম।

খেলা উপভোগ করতে মাঠে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি দর্শক উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!