সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের নতুন নেতৃত্ব

যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন সেন্টু আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নাজিম উল্লাহ লিটন। দুজনেই সাবেক ছাত্রনেতা এবং বাংলাদেশ কমিউনিটির জনপ্রিয় সংগঠক।

গত ২০ অক্টোবর অনুষ্ঠিত সংগঠনের ত্রি বার্ষিক কাউন্সিলে (২০২৪-২০২৬) কোন পদে একাধিক প্রার্থী না থাকায় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬ টি মুল পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় প্রার্থীরা নির্বাচিত হন।

ফ্লোরিডার ওরলান্ডোর কাবাশ রেস্টুরেন্টে নির্বাচন কমিশনার নতুন নির্বাচিতদের নাম ঘোষনা করেন নির্বাচন কমিশনার বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাব্বির রহমান।

Travelion – Mobile

বাকি পদের মধ্যে, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর সরদার, সিনিয়র যুগ্ন সম্পাদক জাহেদ আলম, সাংগঠনিক সম্পাদক মোহম্মদ বাহার হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মুরাদ হোসেন ও প্রচার সম্পাদক মোহাম্মদ মহসিন মিয়া নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আওতাধীন সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর বহি:বিশ্বের সবচেয়ে আলোচিত একটি সংগঠন। বিগত আঠার্ বছর থেকে সেন্ট্রাল ফ্লোরিডায় মহানগর আওয়ামীলীগের নেতৃত্ব পরিবর্তন হয়ে আসছে নিয়মিত, যা যুক্তরাষ্ট্রে ও বহি:বিশ্বে অনুকরণীয়। মনোনয়নপত্র কিনে ও ফি জমা দিয়ে প্রার্থীরা নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন।

প্রবাসের সব খবর জানতে, এখানে ক্লিক করে আকাশযাত্রার ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!