শারজায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট জেনারেল কনসাল জেনারেল বিএম জামাল হোসেন বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তাঁর আত্মত্যাগের মধ্যে দিয়ে আমারা আজ পেয়েছি একটি স্বাধীন রাষ্ট্র।

তিনি আরো বলেন, যারা দেশকে ও রাষ্ট্রকে ভালোবাসেন তারা অবশ্যই দেশে বৈধ পন্থায় দেশে টাকা পাঠাবেন। আর যারা হুন্ডির মাধ্যমে টাকা পাঠায় তারা দেশ ও জাতির শত্রু এবং বঙ্গবন্ধুকে নৃশংসভাবে হত্যার সাথে যে কুচক্রী মহল জড়িত ছিল তারা তাদেরই লোক বলে আমি মনে করি। এ বিষয়ে আরো আমরা কঠোর পদক্ষেপ গ্রহণ করছি।

সোমবার (৮ আগষ্ট) স্থানীয় একটি রেস্টুরেন্টে গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি ইউ ই এ’র উদ্যোগে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Travelion – Mobile

সংগঠনের সভাপতি মোহাম্মদ মাহবুব আলম সিআইপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন কাওছারের সঞ্চালনায় বিশেষ অতিথি গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম সিআইপি, প্রধান বক্তা সংগঠনের উপদেষ্টা শাহ মোহাম্মদ মাকসুদ। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী দেলোয়ার হোসেন, সিকদার মোহাম্মদ শাফায়েত, সাংবাদিক ইমদাদুল হক তৈয়ব প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,বর্তমান বিশ্বের সার্বিক পরিস্থিতির কারণে বাংলাদেশেও জ্বালানি তেলের দাম বাড়ানোর হয়েছে। যার ফলে একটি কুচক্রী মহল দেশে বৈরী পরিস্থিতি তৈরি করতে চেষ্টা করছে, যা আমাদের সবাইকে ধৈর্যের সাথে মোকাবেলা করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। এই সুযোগে দেশের শত্রুরা যেনো ষড়যন্ত্র ও অরাজকতা তৈরি করতে না পারে, সেদিকটা সবাইকে খেয়াল রাখতে হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!