লেবানন কেন্দ্রীয় যুবদলের ৫১ সদস্যের নতুন কমিটি

গাজী রফিককে সভাপতি, কামরুল হাসানকে সাধারন সম্পাদক ও আনোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে জাতীয়তাবাদী যুবদল লেবানন কেন্দ্রীয় শাখার ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

রবিবার (২২ ডিসেম্বর) বৈরুতের দাওয়াতুল মসজিদ অডিটোরিয়ামেও উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে কমিটি ঘোষণা এবং শপথ বাক্য পাঠ করান প্রধান বক্তা লেবানন বিএনপির সাবেক সভাপতি মানিক মোল্লা।

নব নির্বাচিত সভাপতি গাজী রফিকের সভাপতিত্বতে বিজয় দিবসের আলোচনায় বিশেষ অতিথি ছিলেন লেবানন বিএনপির প্রধান উপদেষ্টা মফিজুল ইসলাম বাবু, ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন, প্রতিষ্ঠাতা সদস্য ভাসানী মোল্লা, উপদেষ্টা সদস্য আব্দুল আহাদ রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব মোল্লা, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ূম, শ্রমিকদল সভাপতি দিদার খাঁন, স্বেচ্ছাসেবক দলের প্রধান আহবায়ক আব্দুল করিম মজুমদার।

Travelion – Mobile

সিনিয়র সহ সভাপতি আব্দুল করিম খাঁন ও সাধারন সম্পাদক কামরুল হাসান টিপুর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, আনোয়ার হোসেন, আলামিন ইজ্জত, সাব্বির হোসেন, মোঃ রিকন, আনোয়ার আকন, ওবায়দুল হক, মহিউদ্দিন, আব্দুল করিম, শফিক, জাহিদ হাসান, পিন্টু মিয়া, এসকে শারফিন, আলআমিন, রিপন মাহমুদ, মিজানুর রহমান, তাইজুল ইসলাম, মো. শাহীন, হাইয়ূম মিয়া, মো. শিহাব, মো. শফিক, জাভেদ হোসেন, আব্দুল হান্নান, আব্দুল মোতালেব, কামরুল হাসান, আমজাদ, আনোয়ার হোসেন, আজহারুল ইসলাম, মনির হোসেন, মায়া চৌধুরী, জান্নাতুল ফেরদৌস, হৃদয় খাঁন, আব্দুল মতিন ও আব্দুল মান্নান।

অনুষ্ঠোনে লেবানন বিএনপি , যুবদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন
অনুষ্ঠোনে লেবানন বিএনপি , যুবদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন

বক্তাগন বলেন, বিজয় মানে আনন্দ। কিন্তু বাংলাদেশের মানুষের মনে সে বিজয়ের আনন্দ নেই। খালেদা জিয়াকে জেলে রেখে বিএনপির নেতাকর্মীরা আনন্দে থাকতে পারে না। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করেন। দেশে প্রবাসে বিএনপির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে শরিক হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও পাসপোর্ট জটিলতার কারনে আসতে না পেরে তিনি সেখান থেকে প্রেরিত এক অডিও বার্তায় সবাইকে বিজয়ের শুভেচ্ছা ও যুবদলের নবনির্বাচিত নেতৃবৃন্দদের অভিনন্দন জানান।

অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।আলোচনা শেষে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠোনে লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটি, যুবদল, শ্রমিকদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!